Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া পৌর আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন

কচুয়া পৌর আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন

জিসান আহমেদ নান্নু, কচুয়া (চাঁদপুর) :

চাঁদপুর জেলার কচুয়া পৌরসভা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার উৎসবমুখর পরিবেশে কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিদায়ী আহ্বায়ক মো. ফুয়াদ হাসানের সভাপতিত্বে ও পৌর যুবলীগ সদস্য ডা. মানিক মজুমদার সোহাগের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক ও কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আইয়ুব আলী পাটোয়ারী, সাধারB সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সহ-সভাপতি শহিদ দর্জি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহীদ।

বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহজালাল প্রধান, কামাল হোসেন, কামাল হোসেন টিটু, সালাউদ্দিন ভূঁইয়া, সদস্য মনির হোসেন প্রধান, শাহআলম প্রধান প্রমুখ।

সম্মেলন উদ্বোধন করেন কচুয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক নাজমুল আলম স্বপন।

দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ৫২ ভোট পেয়ে মো. মাহবুব আলম সভাপতি ও ৬৮ ভোট পেয়ে মো. মোস্তফা কামাল (মডেল মোস্তফা) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

রোববার, ১৪ জুন ২০১৫ ০৮:৪৩ অপরাহ্ন

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না