Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া পালাখাল বিএনপি’র নতুন কমিটি ঘোষণা
নতুন কমিটি, চাঁদপুর কচুয়ায়

কচুয়া পালাখাল বিএনপি’র নতুন কমিটি ঘোষণা

চাঁদপুর কচুয়ায় ৪নং পালাখাল মডেল ইউনিয়ন বিএনপি’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় বিএনপি’র কার্যনির্বাহী সদস্য কচুয়া বিএনপি’র অভিভাবক মোহাম্মদ মোশাররফ হোসেনের নির্দেশে শুক্রবার বিকালে উপজেলার পাথৈর বড়বাড়িতে বিশেষ আলোচনা অনুষ্ঠানে উপজেলা বিএনপির আয়োজনে ওই ইউনিয়নের নুতন কমিটি ঘোষণা দেয়া হয়।

কচুয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক পৌর মেয়র মো: হুমায়ুন কবির প্রধানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: মকবুল হোসেন মিয়াজীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা বিএনপি’র সমন্বয়ক মো: শাহজাহান মজুমদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদল নেতা মো: মিজানুর রহমান মিয়াজী,উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক মঞ্জুর আহমেদ সেলিম, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক প্রত্যাশী অ্যাড. মাসুদ প্রধানীয়া ও জেলা যুবদল সদস্য মো: মিজানুর রহমান স্বপন প্রমুখ।

এতে ৪নং পালাখাল মডেল ইউনিয়ন বিএনপি’র সভাপতি হিসেবে মো. জাহাঙ্গীর আলম খন্দকার, সিনিয়র সহ-সভাপতি মো. হারুনুর রশিদ মিয়াজী, সাধারন সম্পাদক মো. কবির হোসেন,যুগ্ম সাধারন সম্পাদক মো. মুক্তার হোসেন ও সাংগঠনিক সম্পাদক পদে মো. বশির মিয়াজীকে মনোনীত করা হয়। এদিকে পালাখাল মডেল ইউনিয়নে নব নির্বাচিত ইউনিয়ন বিএনপি’র কমিটি’র নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তৃনমূল নেতৃবৃন্দ।

স্টাফ করেসপন্ডেট,৫ ডিসেম্বর ২০২০