Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া চাপাতলী লতিফিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও সহকারী অধ্যাপকের বিদায় সংবর্ধনা
ফাজিল মাদ্রাসার

কচুয়া চাপাতলী লতিফিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও সহকারী অধ্যাপকের বিদায় সংবর্ধনা

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী চাপাতলী লতিফিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও.মোহাম্মদ আলী ও সহকারী অধ্যাপক মাও.মো.আলী আশ্বাসের শেষ কর্ম দিবস উপলক্ষে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ ফেব্রুয়ারি রোববার বিকালে মাদ্রাসা মিলনয়াতনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মাদ্রাসার গভর্নিং বডির সহ-সভাপতি মো.আমির হোসেনের সভাপতিত্বে ও মাদ্রাসার উপাধ্যক্ষ মাও.মনিরুল ইসলাম মজুমদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রত্যাশী অ্যাড.হেলাল উদ্দিন।

বক্তব্য রাখেন,মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য মাও.আব্দুল হাই মজুমদার, সমাজ সেবক ও সাবেক ব্যাংকার মো.আব্দুল হালিম,সিনিয়র শিক্ষক মো.ইমরান হোসেন,বাংলা প্রভাষক জামাল হোসেন,ছিদ্দিক আহমেদ,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো.আব্দুল হান্নান প্রমুখ। এসময় উপজেলা ছাত্রলীগের সিনিয়ন যুগ্ন-আহবায়ক মো.সোহাগ উদ্দিনসহ মাদ্রাসার গভর্নিং বডির সদস্য ও শিক্ষক এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় আগামী ১০ এপ্রিল বিদায়ী অধ্যক্ষসহ অন্যন্য বিদায়ী শিক্ষকদের আনুষ্ঠানিক বিদায় সংবর্ধনা ও মাদ্রাসার বর্তমান উপাধক্ষ্য মাও.মো. মনিরুল ইসলাম মজুমদারকে মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে মনোনীত করা হয়।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২৮ ফেব্রুয়ারি ২০২১