Home / উপজেলা সংবাদ / কচুয়া গোহট উত্তর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির মতবিনিময়
কচুয়া গোহট উত্তর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির মতবিনিময়
কচুয়া : পালগিরী বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয় ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া থানা সেকেন্ড অফিসার নাছির উদ্দীন।

কচুয়া গোহট উত্তর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির মতবিনিময়

জিসান আহমেদ নান্নু, কচুয়া | আপডেট: ১০:৫৫ অপরাহ্ণ, ২৫ আগস্ট ২০১৫, মঙ্গলবার

কচুয়া উপজেলা গোহট উত্তর ইউনিয়নের পালগিরী বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে কমিউনিটি পুলিশিং কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন পুলিশিং কমিটির সভাপতি হুমায়ন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিজন কুমার সরকারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া থানা সেকেন্ড অফিসার ও উপজেলা কমিউনিটি সিপিও অফিসার নাছির উদ্দীন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া থানা এসআই ও এ ইউনিয়ন কমিউনিটি দায়িত্বপ্রাপ্ত অফিসার রহমত উল্ল্যা, উপজেলা কমিউনিটি সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হাই মুন্সী, সাধারণ সম্পাদক প্রাণধন দেব, স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিল্লাল হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে হাজী আলী আজ্জম, আব্দুর রহমান, মহিদ উল্ল্যা, নজির আহমেদ, আবদুল ছালাম ও শরীফ উল্ল্যা পাটওয়ারী। বক্তারা ইউনিয়নের মাদক, বাল্য বিয়ে, ইভটিজিং সহ অপরাধমুলক কাজে সকলের সহযোগিতায় প্রতিরোধ গড়ে তোলার জন্য বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫