কচুয়া

কচুয়ায় ‘অসামাজিক’ কাজের দায়ে যুবক-যুবতীর কারাদণ্ড

চাঁদপুর কচুয়া যুবক-যুবতী অসামাজিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ভ্রাম্যমান আদালত বসিয়ে বুধবার (৭ সেপ্টেম্বর ) দুপুরে যুবক-যুবতীকে ৬ মাসের কারাদন্ড দেন ।

কারাদন্ড প্রাপ্তরা হচ্ছে- কচুয়ার পাথৈর গ্রামের সিএনজি চালক আঃ হান্নান (২৩) ও কুমিল্লার চান্দিনা উপজেলার কালিকাপুর গ্রামের ফাতেমা বেগম (৪০)।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে চাঁনপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য নুরুল ইসলামের দোকানের সামনে সন্দেহভাজন অবস্থায় সিএনজি চালক হান্নান ও ফাতেমা বেগমকে আটক করে স্থানীয় জনতা ।

পুলিশ খবর পেয়ে সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোস্তফা চৌধুরী জনতার হাত থেকে উদ্ধার করে এবং পরদিন বুধবার (৭ সেপ্টম্বর )দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সিএনজি চালক আ. হান্নান ও ফাতেমা বেগমকে দন্ডবিধি ২৯১ ধারায় ওই ২ জনকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে।

দ-প্রাপ্ত আ: হান্নান জানান, ফাতেমা বেগমকে সে মঙ্গলবার (৬ সেপ্টম্বর ) ৪টার দিকে নবাবপুর থেকে সাচার নিয়ে আসে। পরবর্তীতে রাত সাড়ে ৯টার দিকে চাঁনপাড়া গ্রামে নুরু মেম্বারের দোকানের পিছনের রুম থেকে স্থানীয়রা তাদের সন্দেহ করে আটক করে।

এদিকে উপজেলার কলেজ পড়–য়া এক মেয়ে (১৭) কে উত্যক্তের দায়ে আমিনুল ইসলাম বাবু (২৫) নামের এক যুবককে ২ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

বুধবার (৭ সেপ্টম্বর ) নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন ওই ছাত্রীর শালিনতা নষ্ট, আক্রমণ ও বল প্রয়োগের অভিযোগে একই উপজেলার গোহট গ্রামের আলমগীর হোসেনের পুত্র আমিনুল ইসলাম বাবুকে দন্ডবিধি ৩৫৪ ধারায় ২ বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়।
মনির হোসেন ও মো. আনিছুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও সাংবাদিক মানিক ভৌমিক।

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া
Share