Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়সার ও বীজ মনিটরিং কমিটির সাথে উপজেলা কৃষি ব্যবসায়ী সমিতির মতবিনিময়

কচুয়সার ও বীজ মনিটরিং কমিটির সাথে উপজেলা কৃষি ব্যবসায়ী সমিতির মতবিনিময়

চাঁদপুর জেলার কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভাপতি মুহম্মদ আশরাফ হোসেন বলেছেন, “বাংলাদেশ কৃষিনির্ভর দেশ, কৃষকদের কষ্টার্জিত ফসল উৎপাদনের মাধ্যমে এ দেশ এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকার কৃষকদের কথা ভেবে সার, বীজ ও অন্যান্য ঔষধ কৃষকদের হাতের নাগালে রেখেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিয়ে যাচ্ছে। কৃষক ও কৃষি ব্যবসায়িদের সহযোগিতায় এদেশ মধ্যম আয়ের দেশ হিসেবে অচিরেই উন্নীত হবে।”

তিনি আরো বলেন, “কচুয়া উপজেলার সার ও বীজ মনিটরিং কমিটি ও সকলের সার্বিক সহোযোগিতায় কচুয়াকে এগিয়ে নেবে। বিশেষ করে কৃষি ও কৃষকদের সকল সমস্যা সমাধানে বিশেষ প্রদক্ষেপ গ্রহণ করা হবে।”

তিনি বুধবার দুপুরে উপজেলা খুচরা সার বিক্রয় প্রতিনিধিদের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সাথে উপজেলা কৃষি ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কচুয়া উপজেলা কৃষি ব্যবসায়ী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন সিকদারের সভাপতিত্বে ও কৃষি ব্যবসায়ী নেতা মোঃ সোহাগ খানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রাকিবুল হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোঃ জাবের মিয়া।

বক্তব্য রাখেন উপজেলা বিসিআইসি সার ডিলার সমিতির সভাপতি মোঃ ইসমাইল মিয়া ডিলার, ব্যবসায়ী অধ্যাপক জসিম উদ্দিন মোল্লা, আলাউদ্দিন হোসেন, সনজিত সরকার, আবু তাহের, মাওলানা ফিরোজ হোসেন, ফারুকুল ইসলাম, তকদির হোসেন মিহির প্রমুখ।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের খুচরা সার ব্যবসায়ী, উপজেলা পর্যায়ের কর্মকর্তা, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

|| আপডেট: ০৮:৫৭ অপরাহ্ন, ১৬ সেপ্টেম্বর ২০১৫, বুধবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫