Home / উপজেলা সংবাদ / কচুয়া উপজেলা সভাপতি পদে ফজলে কাদের মুকুলকে দেখতে চায় নেতাকর্মীরা
সভাপতি

কচুয়া উপজেলা সভাপতি পদে ফজলে কাদের মুকুলকে দেখতে চায় নেতাকর্মীরা

চাঁদপুরর কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি,দলের দুর্দিনের ত্যাগী পরীক্ষিত সংগঠক ও চাঁদপুর এম.এ খালেক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের গর্ভনিংবডির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক লায়ন এম.এম ফজলে কাদের মুকুলকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চায় তৃনমূলের নেতাকর্মীরা।

দলের দুর্দিনের পরীক্ষিত নেতা ফজলে কাদের মুকুল আসন্ন কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি পদে

প্রার্থী হচ্ছেন এমন প্রচারণা এখন কচুয়ার ১২টি ইউনিয়নের প্রতিটি নেতাকর্মী ও সাধারন মানুষের মুখে মুখে।

জানা গেছে, ২০১৩ সালের ২৬ জানুয়ারি কচুয়া হযরত শাহ নেয়ামত উচ্চ বিদ্যালয় মাঠে সর্বশেষ কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে সভাপতি হিসেবে মো. আইয়ুব আলী পাটওয়ারী ও সাধারন সম্পাদক হিসেবে সোহরাব হোসেন চৌধুরী সোহাগ নির্বাচিত হয়ে ৯ বছর পেরিয়ে গেলেও নতুন সম্মেলনের কোনো খবর নেই। ফলে তিন বছরের কমিটি ৯বছর পেরিয়ে যাওয়ায় এবং নতুন কমিটি না হওয়ায় নেতাকর্মীদের মাঝে হতাশা বিরাজ করছে। গত ১ ও ২ মার্চ ঢাকা বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কচুয়া তথা চাঁদপুর জেলা আওয়ামী লীগের দলীয় শীর্ষ নেতাদের সাথে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক বিভাগীয় বিশেষ সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় নতুন করে প্রতিটি উপজেলায় সম্মেলনের দাবি উঠে। বর্তমানে কচুয়া আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক
পদে একাধিক নেতাকর্মী দৌড়ঝাঁপ শুরু করেছেন।

তন্মধ্যে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হওয়ায় সভাপতি পদে পরিচ্ছন্ন ও দলের দুর্দিনের ত্যাগী সংগঠক লায়ন ফজলে কাদের মুকুল অন্যতম প্রার্থী রয়েছেন বলেন জানা যায়।

আসন্ন কাউন্সিলে তিনি সভাপতি নির্বাচিত হলে দলের দুর্দিনের হামলা-মামলা হয়রানির শিকার ও নানান ভাবে অবহেলিত নেতাকর্মীদের মূল্যায়নের মাধ্যমে কচুয়াকে সাংগঠনিক ভাবে এগিয়ে নিয়ে যাবে বলে মনে করছেন তাঁর কর্মী ও সমর্থকরা।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৫ মার্চ ২০২২