Home / উপজেলা সংবাদ / কচুয়া উপজেলা কৃষি ব্যবসায়ী আঞ্চলিক কমিটি গঠন
কচুয়া উপজেলা কৃষি ব্যবসায়ী আঞ্চলিক কমিটি গঠন

কচুয়া উপজেলা কৃষি ব্যবসায়ী আঞ্চলিক কমিটি গঠন

জিসান আহমেদ নান্নু, কচুয়া | আপডেট: ০৮:২৯ অপরাহ্ণ, ২২ আগস্ট ২০১৫, শনিবার

কচুয়া উপজেলা কৃষি-সার ও কীটনাশক ব্যবসায়ী সাচার এরিয়া (আঞ্চলিক) কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার সাচার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১, ২, ৩ ও ৪ নং ইউনিয়নের ব্যবসায়ীদের নিয়ে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাচার বাজারস্থ বিশিষ্ট ব্যবসায়ী আঃ খালেক ডিলারের সভাপতিত্বে এত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কচুয়া উপজেলা কৃষি ব্যবসায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার শিকদার। বক্তব্য রাখেন কচুয়া উপজেলা কৃষি ব্যবসায়ী কমিটির সহ-সভাপতি মোঃ আবু তাহের, সাচার বাজারস্থ ব্যবসায়ী জাকির তালুকদার, সোহাগ খান, আব্দুর রব মেম্বার প্রমুখ।

পরে উপস্থিত সকল সদস্যদের প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে সাচার এরিয়া ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি-আঃ খালেক ডিলার, সহ-সভাপতি- আব্দুর রব মেম্বার, হাজী আব্দুল মতিন ও মোবারক হোসেন মাষ্টার। সাধারণ সম্পাদক- মোঃ জাকির হোসেন তালুকদার, সহ-সাধারণ সম্পাদক- তাজুল ইসলাম মোল্লা ও ইসমাইল হোসেন। সাংগঠনিক সম্পাদক মোঃ সোহাগ খান। প্রচার সম্পাদক- সফিকুল ইসলাম পাঠান, দপ্তর সম্পাদক- মোঃ আবু সাঈদ, সমাজ সেবা সম্পাদক- হাজী মোঃ আব্দুল আউয়াল সরকার, অর্থ বিষয়ক সম্পাদক- মোঃ মনির হোসেন মেম্বার, ক্রীড়া সম্পাদক- মোঃ বিল্লাল হোসেন।

কমিটির সম্মানিত সদস্যরা হচ্ছেন- মোঃ আছেম মজুমদার, আব্দুর রাহিম পাটোয়ারী, ফজলু মিয়া, অমর চন্দ্র চৌধুরী, মনির হোসেন, লিটন তালুকদার, শাহজাহান মোল্লা ও শহিদউল্লাহ।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫