Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া আশরাফপুরে ৫শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
কচুয়ার আশরাফপুরে

কচুয়া আশরাফপুরে ৫শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বব্যাপী ভয়াবহ করোনায় ভাইরাসে আতঙ্কে ইউনিয়নের সামাজিক দূরত্ব বজায় রেখে ইউনিয়নের গৃহবন্ধি ও সাধারন পরিবারের সদস্যদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছেন উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক,আশরাফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনি.যুগ্ম আহবায়ক কাজী এনামুল হক শামীমের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার ওই ইউনিয়নের ৯টি ওয়ার্ড়ের বিভিন্ন গ্রামের গৃহবন্ধি,গরীর-অসহায় ৫শ’ পরিবারের সদস্যদের ১০ কেজি চাউল, ৩ কেজি আলু, ১কেজি মশারির ডাল, ১ কেজি সয়াবিন তৈলও হাত ধোয়ার সাবান সামগ্রী বিতরন করা হয়।

এ ব্যাপারে আশরাফপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সিনি. যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট ঠিকাদার কাজী এনামুল হক শামীম বলেন,বর্তমান করোনা পরিস্থিতিতে আমার ইউনিয়নের সাধারন মানুষ না খেয়ে কষ্টে থাকতে পারেনা। সাধ্যমতে চেষ্টা করছি সাধারন মানুষের পাশে থাকতে। তিনি আরো বলেন, আমাদের সকলকে নিয়ম মেনে চলতে হবে। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বাহির হবেন না। নিজে বাঁচুন, অন্যকেও বাঁচতে দিন।

এ সময় জগৎপুর বাজার পরিচালনা কমিটির সাধাধারন সম্পাদক মো. ইদ্রিস মিজি, আওয়ামীলীগ নেতা শামসুদ্দিন সৈকতসহ বিভিন্ন শ্রের্নী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,৩ এপ্রিল ২০২০