Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ৪২ বছর পর সম্পত্তিগত বিরোধ নিষ্পত্তি
সম্পত্তিগত

কচুয়ায় ৪২ বছর পর সম্পত্তিগত বিরোধ নিষ্পত্তি

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী সাচার উচ্চ বিদ্যালয়,সাচার জগন্নাথ ধাম পূজা সাংস্কৃতিক সংঘ এবং স্থানীয় অধিবাসী মন্টু চন্দ্রের সম্পত্তিগত ৪২ বছরের বিরোধ অবশেষে নিষ্পত্তি করা হয়েছে।

৪ জুন শুক্রবার দুপুরে সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান,সাচার উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুন্নাহার ভূঁইয়ার উদ্যোগে ও সার্বিক সহযোগিতায় দীর্ঘদিনের এ বিরোধ নিষ্পত্তি করা হয়।

এসময় সাচার উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন মোল্লা,সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সভাপতি বটু কৃষ্ণ বসু,সাধারণ সম্পাদক তাপস কুমার পোদ্দার,সাবেক সভাপতি ডা. বাবুল পোদ্দার,সাবেক সাধারন সম্পাদক বাসুদেব সাহা,সাচার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার মিনু,সাচার উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক গণেশ চন্দ্র ধর,সিনিয়র শিক্ষক শাহআলম পাটওয়ারী,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক,সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার,সাবেক সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু সহ গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, সাচার রথ ঘরের দক্ষিন পাশে ৩০ফিট জায়গা নিয়ে দীর্ঘদিন জটিলতা ছিল। অবশেষে শুক্রবার ওই ৩০ ফিট জায়গার মধ্যে ১৪ ফিট স্কুল,১৪ ফিট মন্দির ও ২ ফিট মন্টু চন্দ্রকে দেয়ার সিদ্ধান্ত হয়। ফলে ২টি প্রতিষ্ঠান ও মন্টু চন্দ্রের পরিবারের লোকজনের মাঝে উৎসবের আমেজ দেখা দিয়েছে।

প্রতিবেদকঃজিসান আহমেদ নান্নু