Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ১৫ ঘন্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু
কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি

কচুয়ায় ১৫ ঘন্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বঙ্গবন্ধু লেখক পরিষদের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, মেঘদাইর তাহেরীয়া ফাজিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি ও সিনিয়র বিজ্ঞ অ্যাডভোকেট আয়াত আলী পাটোয়ারী সবাইকে কাদিয়ে পরোপারে চলে গেছেন (ইন্নালিল্লাহি………রাজিউন)।

১২ অক্টোবর, সোমবার দুপুর ১ টার দিকে ঢাকার মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তিনি উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের মেঘদাইর গ্রামের মৃত: রোস্তম আলী পাটোয়ারীর সন্তান।

এর আগে রোববার রাত ১০ টায় তাঁর স্ত্রী জেসমিন সুলতানা রুজি মারা যান। ১৫ ঘন্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনায় এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে। মরহুম আয়াত আলী পাটোয়ারী ঢাকা আইনজীবি সমিতির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট কামাল হোসেন পাটোয়ারীর চাচা ও মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. এমএ তাহের নয়নের শ্বশুর।

সোমবার রাত ৮ টার সময় মেঘদাইর তাহেরীয়া ফাজিল মাদ্রাসা মাঠে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এই দম্পত্তির মৃত্যুতে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও বাংলাদেশ আওয়ামলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, জাপান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন প্রধান, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম, ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইঁয়া, ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ, আব্দুস সামাদ আজাদ, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির যুগ্ম সম্পাদক নাছির উদ্দিন প্রধান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মাসুদুর রহমান বাবুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিব মজুমদার জয়, মেঘদাইর তাহেরীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা একেএম গোলাম মোস্তফা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১২ অক্টোবর ২০২০