কচুয়া

কচুয়ায় হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাথে আওয়ামী লীগ নেতৃবৃন্দের মতবিনিময়

চাঁদপুরের কচুয়া পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ নাজমুল আলম স্বপনের বিজয় নিশ্চিত করতে হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাথে মতবিনিময় সভা বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ফনি ভূষন মজুমদার তাপুর সভাপতিত্বে ও উপজেলা পূজা পরিষদের যুগ্ম সম্পাদক প্রিয়তোষ পোদ্দারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য সুজিত রায় নন্দি।

তিনি বলেন, কোন অপশক্তি নৌকার অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না। সংগঠনের স্বার্থে, উন্নয়নের স্বার্থে আপোস নেই। নৌকা বিজয়ের প্রতীক, নৌকা উন্নয়ন ও শান্তির প্রতীক। স্বপন কিংবা কোন ব্যক্তি বুঝিনা জননেত্রী শেখ হাসিনা যাকে প্রতীক দিয়েছেন যে কোন মূল্যে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। বিশেষ করে দলের প্রার্থী বিপক্ষে যারা ষড়যন্ত্র করছে তাদের চিহ্নিত করে প্রাথমিক সদস্য পদ বাতিল করা হবে।’

বিশেষ অতিথির বক্তব্যকালে, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল বলেন, ‘দেশটা আমাদের সকলের, আমাদের সবচেয়ে বড় পরিচয় আমরা বাঙালী। এ পরিচয় নিয়ে আমরা বাঁচতে চাই। কচুয়ার উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে দলীয় প্রার্থী নাজমুল আলম স্বপনের বিজয়ে সবাই এগিয়ে আসতে হবে। বিশেষ করে হিন্দু ভাই ও বোনেরা যাতে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করেন সে বিষয়টিও নিশ্চিত করতে হবে।’

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য শহিদ উল্যাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আইয়ুব আলী পাটওয়ারী, সিনিয়র সহ-সভাপতি জিএম আতিকুর রহমান, সহ-সভাপতি আমির হোসেন ও কামরুন্নাহার ভূইয়া, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন চৌধুরী, মোঃ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ নিপা, কাদলা ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু ও আওয়ামী লীগ প্রার্থী নাজমুল আলম স্বপন।

বক্তব্য রাখেন, উপজেলা পূজা পরিষদের উপদেষ্টা সনতোষ চন্দ্র সেন, সভাপতি ফনি ভূষন মজুমদার তাপু, সাধারন সম্পাদক বিকাশ সাহা, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রানধন দেব, পৌর আওয়ামীলীগের সভাপতি আহসান হাবিব, সাংবাদিক মানিক ভৌমিক, যুবলীগ নেতা মানিক মজুমদার সোহাগ প্রমুখ।

এসময় কচুয়া উপজেলা হিন্দু বৌদ্ধ, ঐক্য পরিষদ ও বাজারের বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

।। আপডেট : ১০:৪৪ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার

ডিএইচ

Share