Home / উপজেলা সংবাদ / কচুয়া / হারুন ডিজিটাল হাসপাতাল এণ্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন
হারুন ডিজিটাল হাসপাতাল এণ্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

হারুন ডিজিটাল হাসপাতাল এণ্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

চাঁদপুরের কচুয়া পৌরসভার বিশ্বরোডে ‘উন্নত সেবা ও অত্যাধুনিক মেশিনে সু-সজ্জিত’ হারুন ডিজিটাল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার শুক্রবার (১৫ জুলাই) উদ্বোধন দুপুরে করা হয়।

কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে হাসপাতালটি আনুষ্ঠানিক উদ্বোাধন করেন।

পৌর ৩নং ওয়ার্ডের সাবেক কমিশনার ইদ্রিস আলম বেপারীর সভাপতিত্বে ও হসপিটালের মার্কেটিং অফিসার ইমদাদুল হক মিলনের পরিচালনায় উদ্বোধনপূর্ব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত টিএইচও ডা. এম. এ মান্নান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম ও ডাঃ আব্দুল হাই ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ মোঃ আব্দুল হাই।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হারুন ডিজিটাল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মো. হারুনুর রশিদ, হসপিটালের চেয়ারম্যান ডা. মো. ওমর ফারুক শেখ ও এমডি মো. মাহবুবুল আলম ও কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স সঞ্চিতা রানী পোদ্দার।

অনুষ্ঠানের শেষ পর্বে প্রতিষ্ঠানের সার্বিক উন্নতি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা মোস্তফা আনোয়ারী।

হারুন ডিজিটাল হাসপাতাল এণ্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, স্টাফ করেসপন্ডেন্ট (কচুয়া)

: আপডেট, বাংলাদেশ সময় ১০:৫০ পিএম, ১৫ জুলাই ২০১৬, শুক্রবার
ডিএইচ

Leave a Reply