কচুয়ায় স্বদেশ প্রত্যাবর্তন দিবসে র‌্যালি ও আলোচনা সভা

উপজেলা ছাত্রলীগের উদ্যোগে

কচুয়ায় ঐতিহাসিক ১৯ মে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ র‌্যালীটি কচুয়া পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিশ্বরোড এলাকায় আলোচনা সভায় শেষ হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলম।

এসময় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার,চাঁদপুর পলিকেটনিক ইনস্টিটিউটের ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল মুন্সী সহ কাদলা ইউনিয়ন ছাত্রলীগ,কচুয়া সদর ইউনিয়ন ছাত্রলীগ,গোহট দক্ষিণ ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

যুবলীগের আলোচনা সভা ও র‌্যালি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কচুয়া উপজেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও রালী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে মঙ্গলবার বিকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে যুবলীগ সভাপতি নাজমুল আলম স্বপনের সভাতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

কচুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ জালাল প্রধান জালালের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন ভূইয়া, যুগ্ম আহবায়ক ডা. মাসুদুর রহমান বাবুল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মানিক মজুমদার সোহাগ, ত্রান বিয়য়ক সম্পাদক নিমাই সরকার ও যুবলীগের নেতা সফিক চৌধুরী প্রমুখ।
আলোচনা সভা শেষে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন এর র‌্যালীতে নেতৃত্বে র‌্যালীতে অংশ নেন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ যুবলীগের নেতাকর্মীবৃন্দ ।

পৌর যুবলীগের উদ্যোগে

কচুয়ায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন করা হয়েছে। মঙ্গলবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে পৌর যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলমের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি পৌরসভার বিশ্বরোড হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় বক্তব্য রাখেন, পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম,পৌর কাউন্সিলর তাজুল ইসলাম রাজু,যুবলীগ নেতা রেদওয়ান আহমেদ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৭ মে ২০২২

Share