কচুয়ায় ‘সুন্দরী কাউসারের’ কারাদণ্ড, সহযোগীদের খুঁজছে পুলিশ

চাঁদপুরের কচুয়া উপজেলার ‘বহু অপকর্মের হোতা’ ও আলোচিত ‘মাদক ব্যবসায়ী’ কাউসার হামিদ ওরফে সুন্দরী কাউসার (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২২ আগস্ট) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনে তাকে দু’বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে কচুয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. শাহাদাৎ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে শাসনখোলা গ্রাম থেকে ইয়াবাসহ গ্রেফতার করে কচুয়া থানায় নিয়ে আসে।

পুলিশ সূত্রে আরো জানা যায়, মাদক ব্যবসায়ী সুন্দরী কাউসার তার মামার বাড়ি শাসনখোলা ও আশপাশের গ্রামে দীর্ঘ কয়েক বছর ধরে সিন্ডিকেট তৈরি করে মাদক ব্যবসা চালিয়ে আসছে। তার সহযোগী হিসেবে মাদক বিক্রির কাজে তার মামা আবু কালাম ও একই এলাকার আয়মা গ্রামের বাদশা মিয়ার পুত্র জিসানসহ অনেকেই জড়িয়ে আছে। তাদের বিরুদ্ধে কেউ কথা বললে, বিভিন্ন ভাবে হয়রানি ও নির্যাতনের স্বীকার হতে হয়। তাদের দাপটে সাধারণ মানুষ জিম্মি থাকতো।

এদিকে আলোচিত ইয়াবা ব্যবসায়ী সুন্দরী কাউসার গ্রেফতার হওয়ায় এলাকার সাধারন মানুষের স্বস্তি দেখা গেছে।

তারা সুন্দরী কাউসারের অপর সহযোগীদের অবিলম্বে গ্রেফতার করে এলাকা কে মাদক মুক্ত করতে ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া
Share