Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাবেক সংসদ সদস্য আব্দুল আউয়ালের মৃত্যুবার্ষিকী পালিত
সাবেক

কচুয়ায় সাবেক সংসদ সদস্য আব্দুল আউয়ালের মৃত্যুবার্ষিকী পালিত

চাঁদপুর-১ কচুয়া আসনের সাবেক সংসদ সদস্য, বৃহত্তর কুমিল্লা জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, কচুয়া উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বহু শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট খন্দকার আব্দুল আউয়াল এর ২৩তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে মরহুম অ্যাডভোকেট খন্দকার আবদুল আউয়াল ফাউন্ডেশনের উদ্যোগে আজ বুধবার সকালে হোসেনপুর মরহুমের নিজ বাড়িতে স্মৃতিচারন, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অ্যাডভোকেট খন্দকার আবদুল আউয়াল ফাউন্ডেশনের সভাপতি ও কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী মো.জহিরুল হক টগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড খন্দকার ছিদ্দিকুর রহমান বাবুলের পরিচালনা বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়ার রহমান হাতেম, ইউপি চেয়ারম্যান মো. আরিফুজ্জামান আরিফ,আওয়ামীলীগ নেতা একেএম মো.আফজাল মুন্সি, সাবেক চেয়ারম্যান খন্দকার কামাল হোসেন কামু, বিশিষ্ট সমাজ সেবক মরহুমের সুযোগ্য ভাতিজা খনদকার ফিরোজ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক আমান উল্লাহ বাবুল,সাংগঠনিক সম্পাদক খন্দকার মো. ফজলুল করিম, মো. মিজানুর রহমান সরকার, সাবেক ছাত্র নেতা আবুল বাশারসহ আরো অনেকে।

পরে মরহুম এ্যাডভোকেট আব্দুল আউয়াল খন্দকারের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়। একই দিন বিকালে হোসেনপুর গ্রামে শায়িত খন্দকার অ্যাড. আব্দুল আউয়ালের কবর জিয়ারত করেন,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।

প্রতিবেদকঃ জিসান আহমেদ নান্নু