Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাবেক ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লার মৃত্যুবার্ষিকী পালিত
কচুয়ায় সাবেক ইউপি

কচুয়ায় সাবেক ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লার মৃত্যুবার্ষিকী পালিত

চাঁদপুরে কচুয়া উপজেলার ১নং সাচার ইউনিয়নের সাবেক দু’বারের সৎ জনপ্রিয় চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো. ওসমান গনি মোল্লা’র ১ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার বিকালে সোনার বাংলা সাহিত্য পাঠাগারের আয়োজনে কচুয়া প্রতিদিন কার্যালয়ে এ দোয়া মিলাদ ও স্মরণসভা অনুষ্ঠিত হয়।

সোনার বাংলা সাহিত্য পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি জিসান আহমেদ নান্নুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. আতাউল করিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দৈনিক ইনকিলাবের কচুয়া উপজেলা সংবাদদাতা মো. কাউছার আহমেদ, দৈনিক সময়ের আলোর কচুয়া প্রতিনিধি মো. মাসুদ রানা, আলোর মশালের সভাপতি আবু সায়েম মৃধা, প্রাণের টানে রক্তদনের সভাপতি সাইফুল ইসলাম সুমন, মানব কণ্ঠের কচুয়া প্রতিনিধি ইসমাইল হোসেন বিপ্লব ও যায়যায় দিনের কচুয়া সংবাদদাতা শান্তু ধর প্রমুখ। সভায় বক্তারা বলেন, প্রয়াত ওসমান গনি চেয়ারম্যান মানুষের মাঝে তাঁর সততার কারনে যুগে যুগে স্মরণীয় হয়ে থাকবেন। বর্তমান যুগে তাঁর মতো একজন জনপ্রতিনিধি বড়ই প্রয়োজন। তিনি নিজের জন্য নয়, সাধারন মানুষের কল্যাণে তাঁর জীবনকে বিলিয়ে দিয়েছেন। তিনি ন্যায় বিচারক ও পরোপকারী মানুষ হিসেবে এলাকায় পরিচিত ছিলেন। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

পরে মরহুম ওসমান গনি মোল্লা চেয়ারম্যানের জান্নাতময় জীবন কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, সাংবাদিক সাইফুল ইসলাম সুমন।

স্টাফ করেসপন্ডেট,৪ এপ্রিল ২০২১