Home / উপজেলা সংবাদ / কচুয়ায় সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার প্রতিনিধি সভা ও ইফতার
সাপ্তাহিক

কচুয়ায় সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার প্রতিনিধি সভা ও ইফতার

আস্থা রাখুন সংবাদে এই স্লোগানে প্রকাশিত সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার মান উন্নয়নে কলাকৌশলী,প্রতিনিধিদের সাথে দোয়া ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৯ এপ্রিল শনিবার বিকালে সাচার রেনেঁসা মেডিকেল সেন্টারে পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মো. জিয়াউদ্দিন মজুমদারের আয়োজনে এ ইফতার ও প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক জিসান আহমেদ নান্নু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউরোপিয়ান কচুয়া জাতীয়তাবাদী ফোরামের সহ-সভাপতি,প্রবাস বাংলা টকশোর উপস্থাপক ও কচুয়ার কৃতি সন্তান মো. শাহী ইমরান সিকদার।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। অবহেলিত ও নির্যাযিত মানুষের পক্ষে বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের অসঙ্গতি তুলে ধরতে হবে। তাহলে ধীরে ধীরে পত্রিকার মানোন্নয়নের মাধ্যমে একদিন সাপ্তাহিক শিকড় সংবাদ থেকে দৈনিক পত্রিকায় রূপান্তরিত হবে। এসময় তিনি কচুয়ার সকল সাংবাদিকরা এক ও অভিন্ন হয়ে কাজ করে সারাবিশে^র মধ্যে কচুয়াকে পরিচিতি করে তুলে ধরার আহ্বান জানান।

সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক জিয়া উদ্দিন মজুমদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি, সিনিয়র সাংবাদিক মো. সফিকুল ইসলাম মোল্লা, কৃষি ব্যাংক সাচার শাখার ব্যবস্থাপক মো. শরীফুল ইসলাম,সহ-সম্পাদক ডা: জাকির হোসেন জাহাঙ্গীর ও দৈনিক গণজাগরন পত্রিকার কচুয়া প্রতিনিধি মো. জামাল হোসেন ।

বক্তব্য রাখেন, চীফ রিপোর্টার মো. মাসুদ রানা,বিশেষ প্রতিনিধি সাইফুল ইসলাম সুমন,ইসমাইল হোসেন বিপ্লব,প্রতিনিধি হারুনুর রশিদ,ফয়সাল বিএসসি,রাজীব চন্দ্র শীল,রাজীব সরকার,রায়হান মিয়া,রাজীব সরকার প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দৈনিক মানবজমিন পত্রিকার কচুয়া প্রতিনিধি মাওলানা মো. নুরুল হক প্রধান।

কচুয়া প্রতিনিধি, ৯ এপ্রিল ২০২২