Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাংবাদিকদের সাথে নৌকার প্রার্থী মতবিনিময়
সাংবাদিকদের

কচুয়ায় সাংবাদিকদের সাথে নৌকার প্রার্থী মতবিনিময়

পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে চাঁদপুরের কচুয়ার ৬নং উত্তর ইউনিয়ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এম. আখতার হোসাইন কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

বুধবার কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে নৌকা মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম.আখতার হোসাইন বলেন, আমাকে জননেত্রী শেখ হাসিনা নৌকা উপহার দিয়েছেন। কচুয়া উত্তর ইউনিয়ন একটি অবহেলিত ইউনিয়ন । এ ইউনিয়নে যত সমস্যা আছে দলীয় নেতাকর্মী ও সকলের সহযোগিতায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে সকল সমস্যা সমাধানের মাধ্যমে একটি আধুনিক ইউনিয়ন গঠনে কাজ করব। তাই নৌকার বিজয় নিশ্চিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই। এজন্য ইউনিয়নবাসী,সাংবাদিক ও প্রশাসনের সার্বিক সহযোগিতা চাই।

কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন,প্রিয়তোষ পোদ্দার,রাকিবুল হাসান,সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম,সাবেক সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু,সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ও মাসুদ রানা প্রমুখ।

এসময় যুবলীগ নেতা মনির মজুমদার,ইউপি সদস্য সোহরাব হোসেন মজুমদার,ইউপি সদস্য প্রার্থী আরিফুল ইসলাম,কচুয়া প্রেসক্লাবের বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদকঃ জিসান আহমেদ নান্নু, ২২ ডিসেম্বর ২০২১