Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সন্তান পাচারের অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে মামলা
কচুয়ায় সন্তান পাচারের অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে মামলা
অভিযুক্ত সমলা ও রুমা

কচুয়ায় সন্তান পাচারের অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে মামলা

চাঁদপুরের কচুয়ায় সন্তানকে মানব পাচারের অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে স্বামী মোহাম্মদ হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। গত মঙ্গলবার চাঁদপুরের মোকাম বিজ্ঞ মানব পাচার প্রতিরোধ দমন ট্রাইবুনাল আদালতে ৩জনের নামীয় ও ৩/৪জনকে অজ্ঞাত আসামী করে এ মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার উজান-ছিনাইয়া গ্রামের আঃ রাজ্জাকের পুত্র মোহাম্মদ হোসেনের স্ত্রী একই গ্রামের রুহুল আমিনের মেয়ে সমলা বেগম (২৭) বিয়ের পর সমলা বেগম দীর্ঘদিন দুবাই প্রবাসে থাকেন। সমলা বেগম গত ৮ সেপ্টেম্বর ছুটিতে নিজ বাড়িতে আসেন। যার পাসপোর্ট নং অঊ-৩৩৪৪৩০৫।

সমলা বেগমের গর্ভে কোনো সন্তানাদি না হওয়া ও বিভিন্ন কারণে বাদী মোহাম্মদ হোসেন সাথে তাদের উভয়ের সাথে মনোমালিন্য ও দূরত্বের সৃষ্টি রয়েছে।

এদিকে গত ২৮ সেপ্টেম্বর সোমবার সকালে বাদীর প্রথম স্ত্রীর শিশু পুত্র উপজেলার পাথৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র মোঃ সোলেমান (৮) বিদ্যালয়ে রওনা হয়ে বিদ্যালয়ের কাছাকাছি পৌঁছলে পূর্বে আসামীরা তাকে নেশা জাতীয় দ্রব্য দিয়ে অজ্ঞান করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় বলে মামলায় উল্লেখ করা হয়।

বর্তমানে আসামি সমলা বেগম ও তার বোন রুমা বেগম যে কোনোদিন বিদেশ চলে যাওয়ার কথা রয়েছে এবং ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত সমলা বেগম ও তার বোন রুমা বেগমের বক্তব্য জানতে তাদের মোবাইলে বার বার চেষ্টা করেও পাওয়া যায়নি।

কচুয়া (চাঁদপুর) করেসপন্ডেন্ট ||   আপডেট: ০২:০৫ পিএম, ১০ অক্টোবর ২০১৫, শনিবার

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫