Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সংবাদ সম্মেলনে হেলাল উদ্দিনের সভাপতি প্রার্থীতা ঘোষণা

কচুয়ায় সংবাদ সম্মেলনে হেলাল উদ্দিনের সভাপতি প্রার্থীতা ঘোষণা

উপজেলা যুবলীগের সভাপতি-সম্পাদক পদে যুবলীগের নেতা-কর্মীরাই নির্বাচিত করবে : সভাপতি প্রার্থী অ্যাড. হেলাল উদ্দিন

চাঁদপুর জেলার কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক অ্যাড. মোঃ হেলাল উদ্দীন বলেছেন, আসন্ন ৮ নভেম্বর কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যুবলীগের নেতা কর্মীরাই সভাপতি ও সম্পাদক নির্বাচিত করবে। আমার বিশ্বাস আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা যুবলীগের সম্মেলনকে সহযোগিতা করে সম্মেলন সফল করে তোলবে।

তিনি বলেন, সৎ, যোগ্য, ত্যাগী, নির্যাতিত ও তৃণমূল পর্যায়ের পরীক্ষিত নেতাকর্মীদের দাবির প্রেক্ষিতে “সকলের জন্য প্রত্যেকের জন্য ড. মহীউদ্দীন খান আলমগীর” এ শ্লোগান সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে আমি কচুয়া উপজেলা যুবলীগের সভাপতি পদে প্রার্থীতা ঘোষণা করছি। আমি কচুয়া উপজেলা যুবলীগের সভাপতি পদে নির্বাচিত হলে কচুয়ার যুবলীগ হবে দেশের শ্রেষ্ঠ যুবলীগ। আর এ যুবলীগের নেতাকর্মীদের বলিষ্ঠ নেতৃত্বে আমাদের প্রিয় নেতা সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র হাতকে শক্তিশালী করা হবে।

তিনি আরো বলেন, বিগত দিনে যুবলীগের দায়িত্বে থাকাকালীন কচুয়ায় ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ছোট বড় ৪৩টি সভা করে যুবলীগকে সু-সংগঠিত করার চেষ্টা করেছি। এবং যুবলীগের সাবেক আহবায়ক হিসেবে কাজ করতে গিয়ে যে অভিজ্ঞতার সৃষ্টি হয়েছে সকল ভূল ত্রুটি শোদরিয়ে তা কাজে লাগিয়ে আবারো উপজেলা যুবলীগের সভাপতি নির্বাচিত হলে কচুয়ার উন্নয়নে কাজ করে এ উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তর করার চেষ্টা করবো।

তিনি সোমবার বিকেলে উপজেলা পরিষদের নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে উপজেলা যুবলীগের প্রার্থীতা ঘোষণাকালে সাংবাদিকদের উদ্দ্যেশ্যে এসব কথা বলেন।

এসময় উপজেলা যুবলীগের সদস্য কামাল হোসেন টিটু, আব্দুল্লাহ আল মামুন, ফুয়াদ হাসান, নিমাই সরকার, শাহআলম প্রধান, পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, পশ্চিম সহদেবপুর ইউনিয়ন সভাপতি মহিউদ্দিন আল মাসুম, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, কচুয়া উত্তর ইউনিয়ন সভাপতি মোঃ দুলাল খান, আশ্রাফপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শিপন রানা, পূর্ব সহদেবপুর ইউনিয়ন সভাপতি মাহবুব আলম, যুবলীগ নেতা জহির মোল্লা, ছাত্রলীগ নেতা সোহাগ উদ্দিন, আতাউল করিম রতনসহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জিসান আহমেদ নান্নু

 

|| আপডেট: ০৭:৪২ পিএম,২৬ অক্টোবর ২০১৫, সোমবার

 এমআরআর