Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় শ্রমজীবীদের মাঝে স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের ইফতার বিতরণ
স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের

কচুয়ায় শ্রমজীবীদের মাঝে স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের ইফতার বিতরণ

পবিত্র মাহে রমজানের রহমতের ৫ম দিনে কচুয়ার ‘স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের’ উদ্যোগে মহামারী করোনয় ঘরবন্ধি ২ শতাধিক রিক্সা, ভ্যান চালক ও শ্রমজীবি মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

২৯ এপ্রিল বুধবার বিকালে কচুয়া বিশ^ রোড এলাকায় চিহ্নিত গরিব, অসহায়, রিক্সা ও ভ্যান চালকের মাঝে সামাজিক দূরুত্ব বজায় রেখে কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মো. মাহবুব আলম প্রধান অতিথি হিসেবে এসব ইফতার সামগ্রী বিতরণ করেন।

এর প্রতিষ্ঠাতা -চেয়ারম্যান মো. নূরে-ই-আলম রিহাতের সার্বিক নির্দেশে এসময় পরিচালক মো. নাছির উদ্দিন রিজন, সদস্য মো. শাহ পরান মজুমদার, মো. মাজারুল ইসলাম, মো. রাসেল হোসেন সিফাতসহ স্বেচ্ছাসেবক নেতৃবৃন্দ’রা উপস্থিত ছিলেন।

এছাড়া মাসব্যাপী স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার নিশ্চিন্তপুর ইসলামিয়া এতিমখানায় গরীর এতিম ছাত্রদের মাঝে ইফতার ও সেহেরী খাবার চালু করেছে। উল্লেখ্যযে, কচুয়ার গুলবাহার গ্রামে স্থানীয় বেশ কয়েকজন উদ্যোমী যুবকের প্রচেষ্টায় প্রতিষ্ঠিত স্বপ্নঘুড়ী সামাজিক ফাউন্ডেশনটি এলকায় অল্প কিছু দিনেই ব্যাপক সাড়া ও পরিচিতি পেয়েছে। স্বপ্নঘুড়ী সামাজিক ফাউন্ডেশনের নাম এখন এলাকার সাধারন মানুষের মুখে মুখে।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু,