Home / উপজেলা সংবাদ / কচুয়ায় শ্যালিকাকে ধর্ষণকারী দুলাভাই গ্রেফতার
কচুয়ায় শ্যালিকাকে ধর্ষণকারী দুলাভাই গ্রেফতার
কচুয়া : ৮৭ পিচ ইয়াবা, চাইনিজ কুড়ালসহ পুলিশের হাতে গ্রেফতার হওয়া যুবক নেহাল আহমেদ। (ফাইল ছবি)

কচুয়ায় শ্যালিকাকে ধর্ষণকারী দুলাভাই গ্রেফতার

কচুয়া প্রতিনিধি | আপডেট: ০৯:৪১ অপরাহ্ণ, ২১ আগস্ট ২০১৫, শুক্রবার

কচুয়ায় লম্পট আপন দুলাভাই কর্তৃক শ্যালিকা ধর্ষণ হয়েছে বলে খবর পাওয়া গেছে। বুধবার সকালে উপজেলার ভাটিছিনাইয়া গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে। ধর্ষক নেহাল আহমেদ (২৮) ওই গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র।

এ ঘটনার তার স্ত্রী মুন্নি আক্তার বাদী হয়ে লম্পট নেহাল আহমেদকে আসামী করে বৃহস্পতিবার রাতে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। যার নং-০৯, তারিখ-২০-০৮-২০১৫। মামলার প্রেক্ষিতে পুলিশ বৃহস্প্রতিবার সন্ধ্যায় লম্পট নেহাল আহমেদকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

অভিযোগ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ফতেবাপুর গ্রামের লোকমান সরকারের কলেজে পড়–য়া মেয়ে ভাটিছিনাইয়া তার বড় মেয়ে মুন্নী আক্তারের বাড়িতে থেকে সাচার কলেজে ডিগ্রি ১ম বর্ষে পড়াশোনা করতো। ঘটনার দিন তার বড় বোন মুন্নি আক্তার পার্শ্ববর্তী বারৈয়ারা বাজারে ঔষধ ক্রয় করতে গেলে এই সুযোগে লম্পট আপন দুলাভাই নেহাল আহমেদ তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তার বোন মুন্নি আক্তার বাড়িতে আসলে সব কিছু খুলে বললে তাকে তাৎক্ষণিক চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে।

কচুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শামছুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ঘটনায় মামলা হয়েছে এবং আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ।

এদিকে নেহাল আহমেদ গত ৪জুন ৮৭পিছ ইয়াবা, চাইনিছ কুড়ালসহ পুশিশের হাতে গ্রেফতার হয়ে প্রায় ১মাস জেল খেটে জামিনে বের হয়। তৎকালিন কচুয়া থানার মামলা নং-০২, তারিখ ০৪/০৬/২০১৫। এদিকে বহু উপকর্মের হোতা নেহাল আহমেদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫