Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় শেষ মুহূর্তের প্রচারে ব্যস্ত প্রার্থীরা
মুহূর্তের

কচুয়ায় শেষ মুহূর্তের প্রচারে ব্যস্ত প্রার্থীরা

পঞ্চম ধাপে বুধবার ৫ জানুয়ারি অনুষ্ঠিত হচ্ছে চাঁদপুরের কচুয়া উপজেলার ১২টি ইউপি নির্বাচন। নির্বাচন কমিশনের প্রচারনার সময় সীমা বেধে দেয়ার নিয়ম অনুযায়ী আজ সোমবার সন্ধ্যায় নির্বাচনী প্রচারনার শেষ দিনের প্রচারনায় মুখরিত ছিল বিভিন্ন ইউনিয়ন।

কচুয়ায় এবারের নির্বাচনে ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬৬জন,ইউপি নারী সদস্য পদে ১২৫ জন ও সাধারন সদস্য পদে ৫০৯ জনসহ মোট ৭শত জন প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করছেন।

পাথৈর ইউপি চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর রহমান জুয়েল বলেন, আমি বিগত নির্বাচনেও ঘোড়া প্রতীক নিয়ে প্রার্থী হয়ে জয়ী হয়েছি। গত নির্বাচনেও নৌকা চেয়েও পাইনি। এবারো পাইনি। আমার বিশ্বাস উন্নয়নের কারনে জনগন আমাকে আবারো চেয়ারম্যান নির্বাচত করবে।

অপর দিকে কাদলা ইউনিয়নের মনপুরা গ্রামের আব্দুস সাত্তার ও মাঝিগাছাা গ্রামের মামুনুর রশিদ বলেন,সৎ ও যোগ্য প্রার্থীদের ভোট দিয়ে বেচে নিতে চান তারা।

বিভিন্ন ইউনিয়নে নৌকা ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও মেম্বার প্রার্থীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চান এবং উন্নয়নের প্রতিশ্রুতি দেন পাশাপাশি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বিজয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন প্রার্থীরা।

প্রতিবেদকঃ জিসান আহমেদ নান্নু, ৩ জানুয়ারি ২০২২