Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
Blanket

কচুয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

‘সমৃদ্ধ ও আলোকিত চাঁদপুর গড়ার প্রতিশ্রুতি’এই স্লোগানে চাঁদপুর জেলা সমিতি ইউকে’র উদ্যোগে গরিব, দুঃখী ও এতিম ছাত্র-ছাত্রীদের মাঝে কম্বল (শীতবস্ত্র) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে লন্ডন প্রবাসী ও বিশিষ্ট সমাজ সেবক মো: জসিম উদ্দিন পাটোয়ারীর ব্যক্তিগত উদ্যোগে কচুয়া উপজেলার মেঘদাইর তাহেরিয়া ফাজিল মাদ্রাসা ও শাজুলিয়া দরবার শরীফে পৃথক ভাবে় এতিম ছাত্র-ছাত্রী ও এলাকার গরিব, দুঃখী ও অসহায়দের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মেঘদাইর তাহেরীয়া ফাজিল মাদ্রাসা গভর্নিং বডির সহ-সভাপতি বিশিষ্ট অ্যাডভোকেট মো: দেলোয়ার হোসেন পাটোয়ারী, অধ্যক্ষ মাওলানা একেএম গোলাম মোস্তফা, উপাধ্যক্ষ মাওলানা মোস্তফা কামাল, ইউপি সদস্য লাকি বেগম ও আব্দুল মান্নান মনু প্রমুখ।

একই দিন শাজুলিয়া দরবার শরীফে শাজুলিয়া এতিমখানার এতিম ছাত্রদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাজুলিয়া দরবার শরীফের মোন্তাজেম আবুল হাসান শাহ মোহাম্মদ রুহুল্লা শাজুলি, নায়েবে মোন্তাজেম ও শাজুলিয়া একাডেমির পরিচালক পীরজাদা শাহ মুহাম্মদ নুরুল্লাাহ শাজুলি, শাজুলিয়া একাডেমির দরবার শরীফ শাখার পরিচালক আতাউল্যাহ শাজুলি, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের অধ্যাপক ফানাউল্যাহ শাজুলিসহ শাজুলিয়া খানকার সদস্য ও শাজুলিয়া একাডেমি ও হিফজুল কোরআন মাদ্রাসার শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
০৬ ফেব্রুয়ারি,২০১৯