Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক
শিশুকে ধর্ষণ চেষ্টার, বৃদ্ধকে আটক

কচুয়ায় শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

চাঁদপুরের কচুয়ায় ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোবারক হোসেন কালু (৭০) নামের এক বৃদ্ধকে আটক করেছে স্থানীয় জনতা। ১৮ জুন বৃহস্পতিবার বিকালে উপজেলার ৮নং কাদলা ইউনিয়নের শাসনখোলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ বেলা ৩ টার দিকে শাসনখোলা গ্রামের অধিবাসী মোবারক হোসেন ওরফে বৃদ্ধ কালু মিয়া ওই শিশুটিকে তার জমির ঢেরশ তুলার কথা বলে ফুসলিয়ে নিয়ে যায়। এক পর্যায়ে বিভিন্ন কৌশলে তার স্পর্শ কাতর স্থানে হাত দেয় এবং জোর পূর্বক ধর্ষন চেষ্টা করে।

এসময় শিশুটি বৃদ্ধের হাত থেকে পালিয়ে দৌড়ে বাড়ি এসে তার বাবা-মার কাছে বিষয়টি জানালে, স্থানীয়রা তা জানতে পেরে অভিযুক্ত ওই বৃদ্ধকে পাশ্ববর্তী কাশিমপুর এলাকা থেকে আটক করে উত্তেজিত জনতা।

খবর পেয়ে ওই দিন বিকেলে কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মকবুল হোসেন সর্ঙ্গীয় ফোর্স নিয়ে উত্তেজিত জনতার হাত থেকে বৃদ্ধকে উদ্ধার করে কথা থানায় নিয়ে আসেএবং ভিকটিককে কচুয়া উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্স ভর্তি করে। তবে অভিযুক্ত ব্যক্তি মোবারক হোসেন নিজেকে নির্দোষ দাবী করেছেন। তিনি বলেন, আমি এলাকার কথিপয় লোকজনের ষড়যন্ত্রের শিকার।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি মো. ওয়ালী উল্যাহ অলি জানান, শিশুকে ধর্ষন চেষ্টাকারী বৃদ্ধকে আটক করা হয়েছে এবং অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৮ জুন ২০২০