Home / উপজেলা সংবাদ / কচুয়ায় শিক্ষক দেওয়ান সিরাজুল ইসলামের বিদায় সংবর্ধনা
কচুয়ায় শিক্ষক দেওয়ান সিরাজুল ইসলামের বিদায় সংবর্ধনা

কচুয়ায় শিক্ষক দেওয়ান সিরাজুল ইসলামের বিদায় সংবর্ধনা

গুণগত শিক্ষা অর্জনে মুক্তিযোদ্ধা দেওয়ান সিরাজুল ইসলাম সততা ও নিষ্ঠার সাথে কাজ করেছেন : ইউএনও মুহম্মদ আশরাফ হোসেন

চাঁদপুর জেলার কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহম্মদ আশরাফ হোসেন বলেছেন, কচুয়া উপজেলার প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে ও গুণগত শিক্ষা অর্জনে মুক্তিযোদ্ধা আলহাজ্ব দেওয়ান মোঃ সিরাজুল ইসলাম সততা ও নিষ্ঠার সাথে কাজ করেছেন্। মহান শিক্ষকতার দায়িত্ব পালনে তিনি কখনও অবহেলা করেননি। ফলে কচুয়াবাসী আজীবন তাঁকে স্মরণীয় করে রাখবে। বিশেষ করে কচুয়ার প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে নিরলসভাবে দায়িত্ব পালন করায় আমরা সকলে তাঁর প্রতি আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানাই।

তিনি বৃহস্পতিবার দুপুরে কচুয়া উপজেলার ৯১নং রহিমানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব দেওয়ান সিরাজুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে এসব কথা বলেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ জাকারিয়া চৌধুরীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ মহসিন মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মোঃ খোরশেদ আলম, জেলা সহকারি শিক্ষা অফিসার কবির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, ইউপি চেয়ারম্যান আমির হোসেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মনির হোসেন, আনিছুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি তাজুল ইসলাম, রহিমানগর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল হাই মুন্সী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল মবিন, ডেপুটি কমান্ডার জাবের মিয়া।

বিদায়ী সংবর্ধিত শিক্ষক দেওয়ান মোঃ সিরাজুল ইসলাম, রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন পাটওয়ারী, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সহ-সভাপতি আবুল বাশার, অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ চাঁদপুর অঞ্চলের সভাপতি মোঃ মোস্তফা কামাল পাশা কাজল, পণশাহী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ন কবির, সহকারী শিক্ষক রহুল আমিন ও তাহমিনা সুলতানা।

এসময় বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ পর্বে বিদায়ী প্রধান শিক্ষক দেওয়ান মোঃ সিরাজুল ইসলামকে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী বিভিন্ন শুভেচ্ছা উপহার প্রদান করেন।

প্রসঙ্গত, রহিমানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, কোয়া গ্রামের অধিবাসী ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব দেওয়ান সিরাজুল ইসলাম ১৯৭৩ সালের ১ জুলাই পুর্ব সাহেদাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে শিক্ষকতা পেশায় যোগদান করেন। পরবর্তীতে সহকারী শিক্ষক হিসেবে কয়েকটি বিদ্যালয়ে ও সর্বশেষ রহিমানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রধান শিক্ষক হিসেবে ১১ মার্চ ২০১৬ অবসর গ্রহণ করেন।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৭:২৫ অপরাহ্ন, ১০ মার্চ ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর