Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় লকডাউন পালনে কঠোর অবস্থানে প্রশাসন
লকডাউন

কচুয়ায় লকডাউন পালনে কঠোর অবস্থানে প্রশাসন

সরকার ঘোষিত লকাডাউন বাস্তবায়নে চাঁদপুরের কচুয়ায় কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও পুলিশ।

১৪ এপ্রিল বুধবার লকডাউনের সর্বাত্মক বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপায়ণ দাস শুভ ও কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে কচুয়া,পালাখাল,সাচারসহ বেশ কয়েকটি বাজার পরিদর্শন করেন।

এসময় লকডাউন অমান্য করে দোকান খোলা ও যথাস্থানে দোকান পরিচালনা না করায় কচুয়ার সাচার বাজারের মুসিলম সুইট মিটের পরিচালক মুনাফ মিয়াকে ৩ হাজার ও লক্ষী নারায়ণ স্টোরের পরিচালক উত্তম সাহাকে ৫ হাজার এবং কাচঁামাল ব্যবসায়ী হযরত আলীকে ৫শ টাকা জরিমান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার দীপায়াণ দাস শুভ জানান, সরকার ঘোষিত বাস্তবায়ন ও করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্যবিধি মানতে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। তবে এ অভিযান প্রতিটি বাজারে অব্যাহত থাকবে।

ইউপি চেয়ারম্যান মো. মনির হোসেন,সাচার বাজার পরিচালনা কমিটির সভাপতি সালাউদ্দিন ভূঁইয়া হীরা বলেন, সাচার বাজারের কাচাঁমাল ও ফল ব্যবসায়ীদের বালুর মাঠ ও স্কুল মাঠে দ্রুত স্থানান্তর করা হবে।

এসময় কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন,সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. আনোয়ার হোসেন,এসআই জাহাঙ্গীর আলম,এএসআই সফিকুল ইসলাম সফিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদকঃজিসান আহমেদ নান্নু,১৪ এপ্রিল ২০২১