Home / উপজেলা সংবাদ / কচুয়ায় রাব্বী হত্যাকারীদের শাস্তির দাবি
কচুয়ায় রাব্বী হত্যাকারীদের শাস্তির দাবি

কচুয়ায় রাব্বী হত্যাকারীদের শাস্তির দাবি

চাঁদপুর কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়নের দেবীপুর গ্রামের বাসিন্দা রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের-২০১৬ সালের এসএসসি পরীক্ষার্থী মেধাবী ছাত্র গোলাম রাব্বী গত ১৩ ফেব্রুয়ারি রাতে নির্মমভাবে হত্যাকান্ডের শিকার হয়।

এ হত্যাকান্ডে দেবীপুর গ্রামের লোকমান (২৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করলেও মামলার মূল আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় গতকাল বুধবার বিকেলে রাব্বী হত্যা মামলার মূল আসামীদের গ্রেফতারের দাবিতে নিহতের পরিবারের পক্ষে তার বাবা মো. আরিফুল ইসলাম প্রধানীয়া কচুয়া পৌর ভবনের হল রুমে এক সংবাদ সম্মেলনে মূল হত্যাকারীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসানের পরিচালনায় নিহত রাব্বীর বাবা আরিফুল ইসলাম প্রধানীয়া লিখিত বক্তব্যে বলেন- গত ১৩ ফেব্রুয়ারি আমার পুত্র রাব্বীকে রাতের আঁধারে মোবাইল ফোনে ঘর থেকে ডেকে নিয়ে নৃশংসভাবে হত্যা করে প্রায় দু’শ গজ দুরে আলুর ফসলি জমিতে লাশ ফেলে রাখে। হত্যাকান্ডের প্রায় দু’মাস অতিবাহিত হতে চললেও মূল আসামীরা এখনো গ্রেফতার হয়নিা। বরং আসামীরা উল্টো বিভিন্নভাবে আমাদের হুমকী-ধমকি দিয়ে আসছে।

এছাড়া বিবাদী পক্ষ বাদী পক্ষের বিরুদ্ধে দোকান পাট ভাংচুর ও লুটপাটের কাল্পনিক এক অভিযোগ কচুয়া থানায় দায়ের করে রাব্বী হত্যাকান্ডকে ভিন্নখাতে প্রবাহিত করাসহ বাদী পক্ষকে হয়রানি করার অপচেষ্টায় মেতে উঠেছে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়েছে।

এ সংবাদ সম্মেলনে রাব্বি হত্যাকান্ডের মূল হোতাদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন- কচুয়া পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র কামাল হোসেন অন্তর, সমাজ সেবক ইঞ্জি: মজিবুর রহমান, আলমগীর তালুকদার, জহিরুল ইসলাম প্রধান, বুলবুল প্রধানীয়া, হাজী সফি উল্যাহ, আলী আশরাফ, মাহাবুব আলম ও ইব্রাহীম খলিল বাদল প্রমুখ।

কচুয়ায় রাব্বী হত্যাকারীদের শাস্তির দাবি

About The Author

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট
: আপডেট ৯:০৪ পিএম, ২৪ মার্চ ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ