Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় যুবলীগ নেতার দোকানে তালা ঝুলিয়ে দেয়ার অভিযোগ
Kachua...

কচুয়ায় যুবলীগ নেতার দোকানে তালা ঝুলিয়ে দেয়ার অভিযোগ

চাঁদপুর কচুয়ায় ৮নং কাদলা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ফার্মেসি ব্যবসায়ী ডা. মো. ইকবাল হোসেনের দোকানে তালা ঝুলিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

যুবলীগ নেতা ডা. মো. ইকবাল হোসেনের বোন ও ভগ্নিপতি শাহজাহানের সাথে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় নামধারী বখাকে যুবক আপন (২২) এর নেতৃত্বে ৩/৪ জন ব্যক্তি বুধবার সন্ধ্যায় তার দোকালে তালা ঝুলিয়ে দেয় বলে ডা. মো. ইকবাল হোসেন অভিযোগ করেন।

এ ঘটনায় ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডা. মো. ইকবাল হোসেন বাদী হয়ে গতকাল শুক্রবার বিকালে বখাকে যুবক আপনসহ ৪ জনকে অভিযুক্ত করে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় লিখিত অভিযোগ ও স্থানীয় এলাকা সূত্রে জানা গেছে, উপজেলার মনপুরা গ্রামের অধিবাসী ও মালোয়েশিয়া প্রবাসী মো. শাহজানান মিয়া ও তার স্ত্রী রাশেদা বেগমের সাথে একই গ্রামের বিবাদীদের সাথে বিরোধ রয়েছে। বিরোধের জের ধরে বিবাধীরা প্রবাসী শাহজাহান মিয়া সম্প্রতি বাড়ী আসলে তার বাড়িতে গিয়ে তাকে বিভিন্ন অশ্লীল ভাষায় গান মন্দ, ভয়ভীতি, হুমকী-ধমকী ও মারধর করে ফুলা জখম করে।

এতে খবর পেয়ে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উত্তর মনপুরা আড়ৎ-(মোড়ের) ফামের্সী ব্যবসায়ী ডা. মো. ইকবাল হোসেন বিষয়টি জানতে পার্শ্ববতী তার বোনের বাড়িতে গেলে আপন গংরা তার দোকানে এসে জোর পূর্বক তালা লাগিয়ে দেয়। পরে স্থানীয় গন্যমান্যদের সহায়তায় তিনি দোকানের তারা খুলেন। এ নিয়ে এলাকায় বেশ উত্তেজনা দেখা দিয়েছে।

এদিকে যুবলীগ নেতা ও ফার্মেসী ব্যবসায়ী ডা. মো. ইকবাল হোসেনের দোকানে তালা ঝুলিয়ে দেয়ার ঘটনায় থানায় লিখিত অভিযোগের সত্যতা স্বীকার করে, কচুয়া থানার এসআই মো. সালাউদ্দিন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তবে সরেজরিনে তদন্তপূর্বক দোষীদের বিরুদ্বে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

স্টাফ করেসপন্ডেট
৮ ফেব্রুয়ারি,২০১৯