Home / উপজেলা সংবাদ / কচুয়ায় যুবলীগ নেতার ওপর হামলা : আহত ৪
কচুয়ায় যুবলীগ নেতার ওপর হামলা : আহত ৪
আহত মোস্তফা কামাল

কচুয়ায় যুবলীগ নেতার ওপর হামলা : আহত ৪

চাঁদপুর জেলার কচুয়ায় যুবলীগ নেতা মোস্তফা কামালসহ ৪ জনের উপর হামলা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার মালচোঁয়া ব্রীজ সংলগ্ন বালুর মাঠের সামনে সন্ত্রাসী হামলার এ ঘটনা ঘটে।

হামলায় গুরতর আহতরা হচ্ছে ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোস্তফা কামাল (৩২), ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ নেতা রুবেল (২৩), যুবলীগ নেতা ডালিম (২৫) ও রাসেল (২৯)। আহতরা বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

আহতদের পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা রুবেল, যুবলীগ নেতা ডালিম ও রাসেল বৃহস্পতিবার দারাশাহী-তুলপাই ইউনিয়ন পরিষদ থেকে প্রয়োজনীয় কাজ শেষে রিক্সাযোগে নন্দনপুরে বাড়ি যাওয়ার পথে ঘটনাস্থালে পৌঁছলে মালচোঁয়া গ্রামের যুবক রুবেল, আলমগীর ও সেংগুয়া গ্রামের সুমন ও আক্তারসহ ৮/১০ জন উচ্ছঙ্খল যুবক রিক্সার গতিরোধ করে প্রকাশ্যে তাদের কুপিয়ে রক্তাক্ত যখম করে বলে আহতরা জানান।

এসময় স্থানীয় লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহতদের মধ্যে ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোস্তফা কামালের অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হামলাকারীরা তার মাথায়, পায়ে, পিঠে, হাতে ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে যখম করে। তবে কী কারণে তাদের উপর হামলা হয়েছে তা জানা যায়নি।

তাৎক্ষণিক খবর পেয়ে কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী পাটওয়ারী, ওসি ইব্রাহিম খলিল, ইউপি মহিলা সদস্য নাজমা বেগম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মহিউদ্দিন আল মাসুমসহ দলীয় নেতাকর্মীরা মোস্তাফা কামাল ও অপর আহতদের দেখতে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসেন। তারা এ ঘটনায় নিন্দা জানিয়ে হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

কচুয়া করেসপন্ডেন্ট 

||আপডেট: ০৭:৪১ পিএম, ১৯ নভেম্বর ২০১৫, বৃহস্পতিবার

এমআরআর