Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় যুবলীগের সাধারণ সম্পাদকের নামে ফ্যাক আইডি দিয়ে অপপ্রচার
কচুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের, কচুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের

কচুয়ায় যুবলীগের সাধারণ সম্পাদকের নামে ফ্যাক আইডি দিয়ে অপপ্রচার

কচুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের নামে ভূয়া ফেসবুক ফ্যাক আইডি খুলে বিভিন্ন অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে। এঘটনায় রবিবার বিকালে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল বাদী হয়ে কচুয়া থানায় একটি জিডি করেন। যার নং ৩৫১, তাং-০৮/১১/২০২০খ্রি.।

শাহ জালাল প্রধান জালাল জিডিতে উল্লেখ্য করেন, আমি উপজেলা যুবলীগের সাধরন সম্পাদক ও নিশ্চিন্তপুর ডিএস কামিল মাদ্রাসার গভর্নিং বডির সহ-সভাপতি পদে দায়িত্বরত আছি। আমার নিজ নাম (শাহ জালাল প্রধান জালাল) নামে ফেসবুক আইডি খুলে ব্যবহার করে আসছি।

কিন্তু সম্প্রতি হুবহু আমার ছবি ও নাম ব্যবহার করে কে-বা কাহারা ফ্যাক আইডি খুলে ফেসবুকে বিভিন্ন স্ট্যার্টাস দিয়ে আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে আজেবাজে কথা লিখতে আসছে।

প্রকৃত পক্ষে আমার নাম ও ছবি ব্যবহৃত ওই ভুয়া ফেসবুক আইডিটি আমার না। কে-বা কাহারা (অজ্ঞাতনামা ব্যক্তি) ফ্যাক আইডিতে ফেসবুকে স্ট্যার্টাস দিচ্ছে। ওই স্ট্যার্টাস দেখে কেউ ভিভ্রান্ত হবেননা। আমি সকলকে ওই ফেসবুকে লাইক ও কমেন্ট না করতে আহবান করছি।

এদিকে শাহ জালাল প্রধান জালাল ভুয়া ওই ফ্যাক আইডির বিরুদ্ধে স্থানীয় প্রশাসন ও আইন শৃংঙ্খলা বাহিনী যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য সার্বিক সহযোগীতা চেয়েছেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,৯ নভেম্বর ২০২০