Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় যুবদলের সাংগঠনিক সভা সম্পন্ন
সাংগঠনিক সভা

কচুয়ায় যুবদলের সাংগঠনিক সভা সম্পন্ন

চাঁদপুর কচুয়ায় বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক কর্মী সভার অংশ হিসেবে কচুয়া উপজেলা ও পৌরসভা যুবদলের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বড়দৈল গ্রামে এ সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জাকির হোসেন সিদ্দিকী। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, হামলা মামলা করে বিএনপিকে ধমিয়ে রাখা যাবে না।

দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে যুবদল যে কোনো আন্দোলন সংগ্রাম করতে প্রস্তুত রয়েছে। তিনি আরো বলেন, কচুয়ায় কোনো ভাই কিংবা পকেট কমিটি দিয়ে দল চলবে না। প্রয়োজনে ত্যাগী ও নির্যাতিত নেতাদের নিয়ে সাংগঠনিক শক্তি বাড়াতে নতুন কমিটি করা হবে।

উপজেলা যুবদলের সভাপতি মহিউদ্দিন মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের বিভাগীয় সহ-সভাপতি আশিকুর রহমান ওয়াসিম,যুগ্ন সম্পাদক আলী আশ্রাফ,সহ-সাধারন সম্পাদক গোলাম হাফিজ নাহিন,এসএম মিজানুর রহমান মিজান,সহ-সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন লিমন,শামীম মোল্লা, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক,সাধারন সম্পাদক নুরুল আমিন খান আকাশ, কচুয়া উপজেলা বিএনপির সভাপতি হুমায়ুন কবীর প্রধান ।

উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মো:তাজুল ইসলাম তাজিরের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক মিজানুর রহমান পাঠান,মঞ্জুর আহমেদ সেলিম,সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন,পৌর যুবদলের সভাপতি বাহারুল আলম বাহার, উপজেলা ছাত্রদল নেতা আতিকুর রহমান আতিক,কামরুল হাসান,সাচার ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুর রাজ্জাক,যুবদল নেতা কাউছার আহমেদ প্রমুখ।

কেন্দ্রীয় ও জেলা যুবদলের নেতাকর্মীদের উপস্থিতিতে তৃনমূলের বিএনপি নেতাকর্মীরা তাদের দীর্ঘদিনের লাঞ্চনা ও বঞ্চনার কথা তুলে ধরে জোড়ালো বক্তব্য রাখেন। পাশাপাশি কচুয়াকে বিএনপি যুবদলের ঘাটি হিসেবে রূপান্তর করতে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী সদস্য মো:মোশাররফ হোসেনের নেতৃত্বে দলকে এগিয়ে নিতে স্থানীয় নেতাকর্মীরা দাবি জানান। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জিসান আহমেদ নান্নু