Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ব্যবসায়ী ও জনসাধারণের সাথে পুলিশের সভা
ব্যবসায়ী

কচুয়ায় ব্যবসায়ী ও জনসাধারণের সাথে পুলিশের সভা

চাঁদপুরের কচুয়ায় অতি সম্প্রতি বেশ কয়েকটি দোকানে প্রকাশে দিন দুপুরে তালা ভেঙ্গে দু:সাহসিক চুরির ঘটনায় এবং বিভিন্ন স্থানে চুরি,ডাকাতি,ছিনতাই ও সামাজিক অপরাধমূলক কর্মকান্ড প্রতিরোধে ব্যবসায়ী ও জনসাধারনের সাথে পুলিশের আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ আগস্ট রোববার বিকেলে কচুয়া থানার আয়োজনে দারাশাহী- তুলপাই বাজারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাজার পরিচালনা কমিটির সভাপতি মো. শরীফুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবুল কালাম চৌধুরী। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এলাকার বিভিন্ন স্থানে চুরির ঘটনা ও অন্যান্য সামাজিক অপরাধ প্রতিহত করতে জনসাধারন এগিয়ে আসতে হবে। পাশাপাশি অপরাধমূলক কর্মকান্ড চিহ্নিত করতে প্রতিটি বাজারের গুরুত্বপূর্ন স্থানে সিসি ক্যামেরার আওতায় আনতে হবে। তিনি আরো বলেন, শুক্রবারসহ নামাজের সময় অচেনা লোকদের সন্দেহভাজন হলে তাদের গতিবিধি লক্ষ করে পুলিশকে জানাবেন। চুরিসহ অন্যান্য অপরাধ দমনে দোকানদারগন সচেতন থেকে আইনকে সহযোগিতা করবেন।

বিশেষ অতিথির বক্তব্য দেন, কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন,ওসি তদন্ত মো. ছানোয়ার হোসেন,ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, এসআই মো. সুদীপ্ত শাহিন,ইউপি সদস্য গোলাম খাজা,বাজার সেক্রেটারী মো. ইসমাইল হোসেন প্রমুখ। এসময় বাজার ব্যবসায়ী,সাংবাদিক ও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৪ আগস্ট ২০২২