Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা
Rape-Nari-1

কচুয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা

চাঁদপুর জেলার কচুয়া উপজেলায় এক স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভোক্তভোগী স্কুল ছাত্রী বাদী হয়ে বখাটে বোরহান উদ্দিন (২৫) কে আসামী করে মঙ্গলবার সন্ধ্যায় কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় অভিযোগ ও পরিবার সূত্রে জানা গেছে, কচুয়া উপজেলার দক্ষিণ শাসনপাড়া গ্রামের হতদরিদ্র-শারীরিক প্রতিবন্ধী নুরুল ইসলামের নন্দনপুর উচ্চ বিদ্যালয়ের পড়–য়া কন্যা (১৪) কে একই বাড়ির আমিনুল ইসলাম ওরফে আমির হোসেনের বখাটে পুত্র বোরহান উদ্দিন প্রায় বছর দুই এক যাবৎ বিয়ের প্রলোভন দেখিয়ে উত্ত্যক্ত করে আসছে।

বোরহান উদ্দিন বিভিন্ন সময় তাদের গৃহে যাতায়াত করত। মঙ্গলবার রাত ৮টার দিকে বোরহান উদ্দিন ওই গৃহে কৌশলে প্রবেশ করে লাইট বন্ধ করে দিয়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে বলে ওই মেয়েটি দাবি করে। এ সময় মেয়েটির ডাক চিৎকারে স্থানীয় মফিজুল ইসলাম, আঃ লতিফ, মুন্সী মিয়াসহ কয়েকজন এগিয়ে আসলে বখাটে যুবক বোরহান উদ্দিন পালিয়ে যায়।

মেয়ের মা মনোয়ারা বেগম জানান, ঘটনার দিন আমি অসুস্থ ছিলাম। ওই দিন রাতে আমি তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ি। এক পর্যায়ে বোরহান উদ্দিন গৃহের দরজা ধাক্কা দিয়ে প্রবেশ করে মেয়ের মুখে চাপ দিয়ে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। আমি আমার মেয়ের ক্ষতিকারীর ন্যায়বিচার চাই। বর্তমানে এ ঘটনায় থানায় কিংবা কোথাও যাতে কোন অভিযোগ না করে সেজন্য ক্ষতিগ্রস্ত পরিবারকে বিভিন্নভাবে হুমকিধমকি দিচ্ছে বলে তারা জানায়।

অভিযোগের সত্যতা স্বীকার করে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইবরাহিম খলিল চাঁদপুর টাইমসকে বলেন, ভিকটিমের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি, বুধবার তা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কচুয়া করেসপন্ডেন্ট || আপডেট: ০৯:৪৫ পিএম, ২৬ জানুয়ারি ২০১৬, মঙ্গলবার

এমআরআর