Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ফয়সাল চৌধুরী জীবনকে সংবর্ধনা
ব্যবসায়ী

কচুয়ায় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ফয়সাল চৌধুরী জীবনকে সংবর্ধনা

কচুয়া উপজেলার গুলবাহার গ্রামের অধিবাসী বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি মো. ফয়সাল চৌধুরী জীবনকে সংবর্ধনা দেয়া হয়েছে।

২০ আগস্ট শনিবার কাদলা ইউনিয়ন পরিষদের আয়োজনে মো. ফয়সাল চৌধুরী জীবনকে সংবর্ধণা প্রদান করা হয়।

কাদলা ইউপি চেয়ারম্যান নুরে-ই আলম রিহাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি গুলবাহার গ্রামের কৃতি সন্তান ফয়সাল চৌধুরী জীবন।

এ সময় তিনি বলেন কচুয়ার প্রতিটি ইউনিয়নের মানুষ ভালভাবে জীবন যাপন করবে এটা আমার প্রত্যাশা । আমি ইতিমধ্যে আমাদের ফাউন্ডেশনের মাধ্যমে কচুয়ার বিভিন্ন গ্রামে গরীব অসহায় পরিবারকে ঘর নির্মান করে দিয়েছি। আমার ইউনিয়নের প্রতিটি বাড়িতে কার কি সমস্যা তা জেনে আমরা তাদের সমস্যা সমাধানে এগিয়ে আসব। তিনি আরো বলেন, এ এলাকার সন্তান হিসেবে এলাকার শিক্ষত বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করব।

সভাপতির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নুরে ই আলম বলেন কাদলা ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আমরা কাজ শুরু করেছি । কাদলা ইউনিয়নের প্রতিটি ঘরে উন্নয়নের ছোঁয়া পৌছে দিবার লক্ষ্যে অচিরেই সাবেক স্বরাস্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয়ের সাথে পরামর্শ করে ”আমার উন্নয়ন আমার ভাবনা ”শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হবে।

এ সময় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য প্রার্থী মো: জামাল হোসেন, কচুয়া বার্তার সম্পাদক মো: আলমগীর তালুকদার,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল খান,পৌর কাউন্সিলর তাজুল ইসলাম রাজু,ইউপি সদস্য আবুল হোসেন কারী,মো: কাউছার,শাহ আলম প্রমূখ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৩ আগস্ট ২০২২