Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ফেসবুকে মিথ্যা স্ট্যাটাসে অভিযুক্তের দায় স্বীকার
কচুয়ায় ফেসবুকে মিথ্যা স্ট্যাটাসে অভিযুক্তের দায় স্বীকার

কচুয়ায় ফেসবুকে মিথ্যা স্ট্যাটাসে অভিযুক্তের দায় স্বীকার

চাঁদপুরের কচুয়া পৌর এলাকার সুলতান ভুইয়া কমপ্লেক্সে রেদোয়ান রেষ্টুরেন্ট এন্ড মিনি চাইনিজ হোটেলের নামে ফেসবুকে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন স্ট্যাটাস পোস্ট করা ‘সুলতান মাহমুদ’’নামে ফেসবুক আইডি ব্যবহারী ব্যক্তি সুলতান নাহিদ দোষ স্বীকার করে সোমবার সাংবাদিক সম্মেলন করেছে।

কচুয়া দক্ষিন বাজারস্থ সুলতান ভুইয়া কমপ্লেক্সে আয়োজিত সংবাদ সম্মেলনে কচুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ মনির মুন্সির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রাকিবুল হাসানের পরিচালনায় অভিযুক্ত নাহিদ সুলতান বাবু বলেন, আবেগের বসত আমি মিথ্যা ছবি দিয়ে সুনামধন্য রেদোয়ান রেস্টুরেন্ট এন্ড মিনি চাইনিজ হোটেলের নামে ফেসবুকে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন স্ট্যাটাস পোষ্ট করেছি। যার জন্য আমি রেদোয়ান রেস্টুরেন্ট এন্ড মিনি চাইনিজ হোটেল কতৃপক্ষের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করে ক্ষমা প্রার্থনা করছি। এবং ভবিষ্যতে এ ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকব বলে অঙ্গিকার করছি।
তিনি আরো বলেন, সকলের সামনে আমি আজ থেকে এ মিথ্যা সংবাদটি আমার ফেসবুকের আইডি থেকে ডিলেট করে দিলাম।
প্রসঙ্গত, গত ১ এপ্রিল ভ্রাম্যমান আদালত কর্তৃক অভিযান পরিচালনা করে মৃত মুরগী উদ্ধার করে এবং ২ লক্ষ টাকা জরিমানা আদায় করেছে এমন গুজব প্রচার করে। এ ঘটনায় রেদোয়ান রেষ্টুরেন্ট এন্ড মিনি চাইনিজ হোটেলের সত্ত্বাধিকার আক্তার হোসেন সোহেল ভুইয়া গত রোববার কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের পেক্ষিতে জনৈক সুলতান মাহমুদ নামে ফেসবুক আইডি ব্যবহারী ব্যক্তিকে আটক করে কচুয়া থানা পুলিশ।

পরে স্থানীয়দেও সহায়তায় ও অভিযুক্ত নাহিদ সুলতান বাবু ঘটনাটি স্বীকার করে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে দোষ স্বীকার করে।

কচুয়াঃ রেদোয়ান রেষ্টুরেন্ট এন্ড মিনি চাইনিজ হোটেলের নামে ফেসবুকে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন স্ট্যাটাস পোষ্ট করার দায় স্বীকার করে দুঃখ প্রকাশ করে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন নাহিদ সুলতান বাবু।

কচুয়ায় ফেসবুকে মিথ্যা স্ট্যাটাসে অভিযুক্তের দায় স্বীকার

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply