Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বিআরটিসি বাসের ধাক্কায় ট্রাকের ২ হেলপার নিহত
বিআরটিসি
নিহত আতিকের বাবা আনোয়ার ও মা হাসিনা বেগমেরর আহাজারি।

কচুয়ায় বিআরটিসি বাসের ধাক্কায় ট্রাকের ২ হেলপার নিহত

চাঁদপুরের কচুয়ায় দেড় মাস না ফেরাতেই আবারো বিআরটিসি বাসের ধাক্কায় সজীব (২০) ও আতিক (১৫) নামের ট্রাকের দুই হেলপার নিহত হয়েছে।

১০ জানুয়ারি সোমবার বেলা ১১টার দিকে কচুয়া-গৌরিপুর-সাচার সড়কের শিমুলতলী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার বুধুন্ডা গ্রামের সেলিম মিয়ার ছেলে সজীব হোসেন ও সাচার গোপিরদিঘীর পাড় গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আতিক।

বিআরটিসি

নিহত সজীব ও আতিক।

ট্রাক চালক মেহেদী হাসান, বেলা ১১টার দিকে সাচার থেকে তেগুরিয়ার উদ্দেশ্যে ট্রাকটি নিযে যাওয়ার পথিমধ্যে শিমুলতলী এলাকায় পৌছলে ঢাকা থেকে লক্ষীপুরগামী একটি অজ্ঞাত বিআরসিটি বাস আমাদেরকে বাকসরলীকরণ ওভারটেক করতে গিয়ে পিছন থেকে ধাক্কা দিযে চলে যায়। এতে ট্রাকটি পাশ্ববর্তী ডোবায় পড়ে সজীব ও আতিক নিহত হয় এবং চালক মেহেদী হাসান ও ট্রাকের মালিক ফুল মিয়া গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন ছুটে এসে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এদিকে নিহতের বাড়িতে শোকের মাতম বইছে। এবং কচুয়া-সাচার-গৌরিপুর সড়কটি দ্রুত চার লাইন করনের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

সাচার ইউপি চেয়ারম্যান মনির হোসেন বলেন, কচুয়া-গৌরিপুর-সাচার সড়কটি খুবই ঝুঁকিপূর্ন। এ সড়কে বিআরটিসি বাস চলার যোগ্য না। আমরা চার লাইন বিশিষ্ট রাস্তা নির্মানের দাবি করছি।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের উদ্ধার করা হয়েছে এবং বাস চালককে আটক করা যায়নি।

প্রতিবেদকঃ জিসান আহমেদ নান্নু, ১০ জানুয়ারি ২০২২