Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ফুটবল প্রশিক্ষণের সমাপনি ও সনদ বিতরণ
কচুয়ায় ফুটবল প্রশিক্ষণের সমাপনি ও সনদ বিতরণ

কচুয়ায় ফুটবল প্রশিক্ষণের সমাপনি ও সনদ বিতরণ

কচুয়ার পালগীরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ে মাসব্যাপি ফুটবল প্রশিক্ষণের সমাপনি ও সনদপত্র বিতরণ রবিবার (৩০ এপ্রিল) দুপুরে পালগীরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয় মাঠে হয় । চাঁদপুর জেলা ক্রীড়া অফিস আয়োজিত ও উপজেলা প্রশাসন-বিভিন্ন প্রতিষ্ঠানের সার্বিক সহযোগিতায় বিভিন্ন বিদ্যালয়ের খুদে ফুটবল খেলোয়াড়দের মানোন্নয়ন ও মফস্বল পর্যায় থেকে জাতীয় পর্যায় ফুটবল খেলোয়াড় তৈরির প্রচেষ্টায় এ ফুটবল প্রশিক্ষণটি অনুষ্ঠিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেনের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সন্তোষ চন্দ্র সেনের পরিচালনায় সমাপনি ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা মো. আব্দুল লতিফ, জেলা ক্রীড়া অফিসার মো. জাহাঙ্গীর হোসেন, গোহট ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল হাই মুন্সি, সাবেক ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, পালগীরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক বিল্লাল হোসেন।

বক্তব্য রাখেন কসবা সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ফুটবল ফেডারেশনের প্রধান প্রশিক্ষক (রেফারী) মো. এমদাদ উল্যাহ, পিপলকরা সমাজ কল্যাণ সভাপতি, ক্রীড়া সংগঠক কাজী মোস্তফা কামাল ও মোস্তাফিজুর রহমান জামসেদ।

এ সময় গোহট ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো. হুমায়ুন কবির, পিপলকড়া সমাজ কল্যাণ সংস্থার সভাপতি কাজী মোস্তফা কামাল, কচুয়ার তেগুরিয়া সোনার বাংলা সাহিত্য পাঠাগারের সভাপতি ও ক্রীড়া সংগঠক জিসান আহমেদ নান্নুসহ বিভিন্ন বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ও এলাকার বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

খেলাটি পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন ঢাকা ন্যাশনাল রেফারী (প্রধান প্রশিক্ষক), ব্রাহ্মণবাড়িয়ার কসবা সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.এমদাদ উল্যাহ। তাকে সার্বিক সহযোগিতা করেন স্থানীয় ফুটবল প্রশিক্ষক মোস্তাফিজুর রহমান জামসেদ ও শিপন মিয়া।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু
আপডেট, বাংলাদেশ সময় ৯ :২৫ পিএম, ৩০ এপ্রিল ২০১৭,রোবাবার
এজি /strong>

Leave a Reply