কচুয়া

কচুয়ায় প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত

চাঁদপুর কচুয়ায় নানান কর্মসূচির মধ্য দিয়ে যথযাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে ১৬ ডিসেম্বর বুধবার সূর্যদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটি কর্মসূচির উদ্বোধন করা হয়।

পরে উপজেলা পরিষদ সংলগ্ন নতুন কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন,দলীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় শ্রদ্ধাঞ্জলি জানান। এসময় উপজেলা পরিষদের পক্ষে ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম,উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার দীপায়ণ দাস শুভ,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে আব্দুল মবিন ও আলহাজ্ব জাবের মিয়া,আওয়ামী লীগের পক্ষে দলীয় নেতাকর্মী,পৌর আওয়ামী লীগের পক্ষে আকতার হোসেন সোহেল ভূইঁয়া ,কচুয়া প্রেসক্লাবের পক্ষে সভাপতি মানিক ভৌমিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ পৃথক পৃথক ভাবে শ্রদ্ধাঞ্জলি জানান।

বেলা ১১টায় ভার্চুয়াল পদ্ধতিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলা বিনির্মানে মুক্তিযুদ্ধের চেতনা ধারন ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারি নির্দেশনা মেনে পৃথক পৃথক ভাবে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৬ ডিসেম্বর ২০২০

Share