Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় প্রবাসীর প্রচেষ্টায় নতুন সড়ক নির্মাণ, এলাকাবাসীর প্রশংসা
প্রবাসীর

কচুয়ায় প্রবাসীর প্রচেষ্টায় নতুন সড়ক নির্মাণ, এলাকাবাসীর প্রশংসা

চাঁদপুরের  কচুয়া উপজেলার শুয়ারুল-দিঘীরপাড় গ্রামের অধিবাসী রেমিট্যান্স যোদ্ধা মালয়েশিয়া প্রবাসী কবির হোসেনের প্রচেষ্টায় একটি সড়ক নির্মাণ করা হয়েছে। শুয়ারুল দিঘীরপাড় থেকে সাচার বাজার পল্লী বিদ্যুৎ অফিসের পাশে অবস্থিত আধা কি.মি. নতুন এ নির্মাণাধীন সড়কটি সোমবার বিকালে প্রবাসী কবির হোসেন সড়ক নামে সাচার ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন প্রধান অতিথি হিসেবে এ শুভ উদ্বোধন করেন।

এসময় সমাজসেবক মামুন দেওয়ান, আবুল কাশেম,সরবত আলী মোল্লা, প্রবাসী এবাদুল হক মোল্লা, সমাজসেবক মফিজুল ইসলাম প্রধান, গোলাম কিবরিয়া স্বপন, সাংবাদিক জামাল হোসেন,মোখলেছুর রহমান,আলামিন গাজীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যুব ও প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি কবির হোসেন বলেন,এলাকাবাসীর ব্যাপক আগ্রহের কারনে নিজ গ্রাম থেকে সাচার পর্যন্ত প্রায় আধা কি.মি কাঁচা রাস্তা প্রায় ১০ লক্ষ টাকা ব্যয়ে নির্মাণ করি। ওই সড়কটি এলাকাবাসী কবির হোসেন সড়ক নামে নামকরনের দাবি জানান।

এদিকে শুয়ারুল-দিঘীরপাড় গ্রামের অধিবাসী রেমিটেন্স যোদ্ধা মালয়েশিয়া প্রবাসী কবির হোসেনের প্রচেষ্টায় একটি সড়ক নির্মাণ করায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে এলাকাবাসী। পাশাপাশি এমন মহতী উদ্যোগের জন্য সচেতন মহলের প্রশংসায় ভাসতেন ওই প্রবাসী কবির হোসেন।

 

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৮ জানুয়ারি ২০২২