Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় পুলিশের দেয়া ঘর পেল গৃহহীন অসহায় পরিবার
পুলিশের

কচুয়ায় পুলিশের দেয়া ঘর পেল গৃহহীন অসহায় পরিবার

চাঁদপুরের কচুয়া থানা পুলিশের উপহার হিসাবে একজন হত দরিদ্র গৃহহীন পরিবার একটি করে পাকা ঘর পেয়েছেন।

১০ এপ্রিল রোববার ১১টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সারা দেশে ভিডিও কনফারেন্সে সরাসরি যুক্ত হয়ে এসব ঘর হস্তান্তর প্রক্রিয়া শুভ উদ্বোধন করেন।

কচুয়া থানা নারী,শিশু,বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের ব্যবস্থাপনায় থানা প্রাঙ্গনে অনুষ্ঠানে এসময় কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক,বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার,উপজেলা পুলিশিং কমিউিনিটি সাধারন সম্পাদক প্রানধন দেব,কচুয়া বার্তার সম্পাদক আলমগীর তালুকদার, কচুয়া থানা নারী,শিশু,বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের দায়িত্বর এসআই মনি রানী ভৌমিক,স্থানীয় জন প্রতিনিধি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ, সাংবাদিকগণ এই ভিডিও কনফারেন্সে অংশ গ্রহন করেন।

ভিডিও কনফারেন্সে শেষে থানা পুলিশ কচুয়া উপজেলার গোহট গ্রামের মৃত. বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের স্ত্রী মাকসুদা বেগমের হাতে পাকা গৃহের দলিলপত্র হস্তান্তর করেন। ওই জায়গা দিয়ে সহায়তা করেন চাঁদপুর জেলা পরিষদের সদস্য মো. সালাউদ্দিন ভূঁইয়া।

এদিকে গোহট গ্রামে অসহায় পারিবারের বীর মুক্তিযোদ্ধার স্ত্রী মাকসুদা বেগম ও তার পরিবার পুলিশের দেয়া ঘর পেয়ে খুশিতে আত্মহারা হয়ে পড়েন। এসময় তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ প্রশাসনকে মন ভরে দোয়া করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১০ এপ্রিল ২০২২