Home / উপজেলা সংবাদ / কচুয়ায় ড. জালাল আলমগীর পাঠাগারের উদ্বোধন
পাঠাগারের

কচুয়ায় ড. জালাল আলমগীর পাঠাগারের উদ্বোধন

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র জৈষ্ঠ্য পুত্র ও সূর্য্য সন্তান প্রয়াত ড.জালাল আলমগীর শুভ’র নামে একটি পাঠাগারের আনুষ্ঠানিক যাত্রা শুরু করা হয়েছে।

২১ মার্চ সোমবার বিকোলে মনপুরা-বাতাবাড়িয়া বাজারে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথি হিসেবে এ কার্যালয়ের শুভ উদ্বোধন করেন।

কাদলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক জহিরুল ইসলাম প্রধানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.আইয়ূব আলী পাটওয়ারী, পৌর মেয়র নাজমুল আলম স্বপন,ইউপি চেয়ারম্যান নূরে-ই-আলম রিহাত,উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মো. শাহজালাল প্রধান জালাল, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছের হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহীম খলিল বাদল প্রমুখ।

বক্তব্য রাখেন, স্থানীয় আওয়ামীলীগ নেতা মো. হানিফ মিয়া। এসময় অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন,যুবলীগ নেতা আমিন উদ্দিন, আমির হোসেন, বোরহান প্রধান, ছাত্রলীগ নেতা মেজবাহ প্রধান,রুবেল,মহসিনসহ আরো অনেকে। পরে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২১ মার্চ ২০২২