Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় দোকান পুড়িয়ে দেয়ার অভিযোগ
কচুয়ায় দোকান পুড়িয়ে দেয়ার অভিযোগ
ফাইল ছবি

কচুয়ায় দোকান পুড়িয়ে দেয়ার অভিযোগ

চাঁদপুর কচুয়া উপজেলার সফিবাদ পূর্বপাড়া আব্দুল খালেক মার্কেটের ব্যবসায়ী মোঃ আব্দুল হান্নানের আমিন ভ্যারাইটিজ ষ্টোর শত্রুতার জের ধরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে কে বা কাহারা শত্রুতার জের ধরে হান্নানের দোকানের ভেন্টিলেটরের ফাক দিয়ে আগুন ধরিয়ে দেয় এবং মুহুর্তের মধ্যে দোকানের মালামাল ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত দোকান মালিক, মোঃ আব্দুল হান্নান জানান, প্রতিদিনের ন্যায় সোমবার রাত ৮টার দিকে দোকান বন্ধ করে বাড়ী চলে যান। পরে দোকানে আগুন লেগেছে সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসেন, ততক্ষণে দোকানের প্রায় ৮ লাখ টাকার মালামালসহ নগদ ৪৫ হাজার টাকা পুড়ে ছাই হয়ে যায়।

এতে সব মিলিয়ে প্রায় ৮ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিক আব্দুল হান্নান দাবি করেন।

আব্দুল হান্নান আরও জানান আমার দোকানে বিদ্যুতের লাইন নেই, একই গ্রামের কতিপয় লোকজনের সাথে বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে কতিপয় লোকজন তার দোকানে আগুন দিয়ে ক্ষতিসাধন করতে পারে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ জানান, সফিবাদ গ্রামে আব্দুল হান্নানের দোকানে আগুন লাগার বিষয়টি শুনেছি। আমি ঘটনাস্থলে গিয়ে খোজ খবর নিবো।

এদিকে ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং নিরীহ আব্দুল হান্নান তার দোকানের মালামাল ও নগদ টাকা অগ্নিকান্ডে হারিয়ে দেনা বোঝা মাথায় নিয়ে এখন পাগল প্রায় হয়ে পড়েছে ও স্ত্রী পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছে।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া
: আপডেট, বাংলাদেশ ১১: ৫০ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply