Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় দুই দোকানে দুর্ধর্ষ চুরি, ব্যবসায়ীদের মাঝে আতংক
দোকানে

কচুয়ায় দুই দোকানে দুর্ধর্ষ চুরি, ব্যবসায়ীদের মাঝে আতংক

কচুয়ায় দিন দুপুরে দুই দোকানে পৃথক ভাবে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। উপজেলার উত্তর পালাখাল মোড়ে রাসেল এর বিকাশ দোকান ও বাইছারা বাজারের মফিজুল ইসলাম হাওলাদার টেড্রার্সে তেলের দোকানে এ ঘটনা ঘটে।

এছাড়াও বিতারা গ্রামে সাদেক মিয়ার গ্যারেজ থেকে বৃহস্পতিবার মধ্যরাতে ২টি অটোমিশুক চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোরের দল।

ভূক্তভোগীরা জানান, শুক্রবার জুমার নামাজের সময় উত্তর পালাখাল মোড়ে দোকান বন্ধ করে তারা মসজিদে যায়। এসময় অজ্ঞাত চোরের দল সুকৌশলে তালা ভেঙ্গে পালাখাল রাসেল এর বিকাশ দোকান থেকে ৩ লক্ষ ১২ হাজার ও বাইছারা গ্রামের মফিজুল ইসলামের হাওলাদর টেড্রার্স থেকে নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকাসহ মোট ৫ লক্ষ ৬২ হাজার টাকা নিয়ে যায়।

বিতারা গ্রামে ক্ষতিগ্রস্থ অটো রিক্সা চালক রফিক ও জহির জানান, বৃহস্পতিবার রাতে তারা উভয়ে সাদেক মিয়ার গ্যারেজে অটো মিশুক জমা রেখে বাড়ি চলে যান। পরদিন ভোরে গাড়ি নিতে এসে চুরির দৃশ্য দেখতে পায়। তবে গ্যারেজে চুরির কোনো আলামত না থাকলেও গ্যারেজ মালিক সাদেক মিয়া তার গ্যারেজে থাকায় ৭টি মিশুকের মধ্যে দুটি মিশুক কৌশলগত ভাবে চুরি হয়েছে দাবি করে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করছেন বলেও জানান। চালক রফিক ও জহির জানান, আমরা গরীব নিরীহ মানুষ। গাড়ি চুরি হয়েছে মনে হয় না। আমাদের সন্দেহ এ চুরির ঘটনার সাথে গ্যারেজ মালিক পক্ষ জড়িত রয়েছে।

বিষয়টি তদন্তপূর্বক ন্যায় বিচার দাবি করেন তারা। এ চুরির ঘটনায় উত্তর পালাখাল মোড়ের রাসেল বাদী হয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, পৃথক দুটি চুরির খবর পেয়েছি। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,৬ আগস্ট ২০২২