Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় দু’ইউনিয়নে উপ-নির্বাচন সম্পন্ন
কচুয়ায় দু’ইউনিয়নে উপ-নির্বাচন সম্পন্ন

কচুয়ায় দু’ইউনিয়নে উপ-নির্বাচন সম্পন্ন

চাঁদপুর কচুয়া উপজেলার ১নং সাচার ইউনিয়নের সংরক্ষিত ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড ও ৪নং পালাখাল মডেল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে উপ-নির্বাচন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার(২৫ জুলাই) সকাল ৯ টা থেকে ৫ টা পর্যন্ত শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে পৃথক ভাবে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে ২ জন ও সাধারণ সদস্য পদে ৩ জনসহ ৫ জন প্রার্থী তুমুল প্রতিদ্বন্দীতা করেন।

তবে দু’টি ইউনিয়নে উপ-নির্বাচনের শুরুতে সকাল বেলা ভোটার উপস্থিতি শূণ্য থাকলেও নির্বাচনী কেন্দ্রে পুরুষের চাইতে নারী ভোটারের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। নির্বাচনে কোন কেন্দ্রে কোন ধরনের অপ্রিতিকর খবর পাওয়া যায়নি।

সাচার ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডে সাবেক ইউপি সদস্য মোসা. মোরশেদা বেগম (মাইক) পেয়েছেন ১৪শ৭৭ ভোট ও নিকটতম প্রার্থী র্ঝনা আক্তার (বই) প্রতীকে পেয়েছেন ১৮৫ ভোট।

অন্যদিকে পালাখাল মডেল ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে মাও. মো. মামুনুর রশিদ মামুন (ফুটবল) ৫শত ৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মো. শাহজাহান খান (মোড়গ) পেয়েছেন ৩৯৮ভোট।

এদিকে সাচার ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডে সাবেক ইউপি সদস্য মোসা. মোরশেদা বেগম ও পালাখাল মডেল ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে মাও. মো. মামুনুর রশিদ মামুন বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত হওয়ায় তাদের শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন এলাকাবাসী।

অপরদিকে গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য নির্বাচনে সংরক্ষিত ওয়ার্ডে সাবেক ইউপি সদস্য মোসা. মোরশেদা বেগম ও সাধারন সদস্য পদে মাও. মো. মামুনুর রশিদ মামুনকে বিপুল ভোটে নির্বাচিত করায়, স্থানীয় প্রশাসন, মিডিয়াকর্মী, সাধারন ভোটার কর্মী সমর্থক, নেতাকর্মীদের প্রতি বিশেষ ধন্যবাদ জানিয়েছেন নব-নির্বাচিতরা।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
২৫ জুলাই ২০১৯