কচুয়ায় দারুল কুরআন মহিলা মাদ্রাসা উদ্বোধন

চাঁদপুরের কচুয়া উপজেলার দারাশাহী-তুলপাই বাজারে চেয়ারম্যান টাওয়ারের দ্বিতীয় তলায় দারুল কুরআন মহিলা মাদ্রাসার উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে ইসলাম ও আধুনিক শিক্ষার সমন্বয়ে দ্বীনি প্রতিষ্ঠানটির সফলতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বিল্লাল হোসেন পাটওয়ারী,সমাজসেবক আব্দুল মালেক পাটওয়ারী,মো. ইব্রাহিম,ইউপি সদস্য গোলাম খাজা,আলহাজ্ব রুহুল আমিন,মেঘদাইর তাহেরিয়া ফাজিল মাদ্রাসার প্রভাষক মাওলানা মো. শাখাওয়াত হোসেন,মাদ্রাসা পরিচালক সদস্য ফখরুল ইসলাম আজাদ,প্রসন্নকাপ দ্বীনিয়া মাদ্রাসার মুদির মাওলানা মোহাম্মদ হোসাইন ও মাওলানা সিহাব উদ্দিন ছালেহী সিলেটসহ ওলামায়ে কেরাম ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন প্রসন্নকাপ দ্বীনিয়া মাদ্রাসার নায়েবে মুদির মাওলানা মো. ছোলেমান ক্বাফী।

উল্লেখ্য যে, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ এর দারাশাহী-তুলপাই বাজারস্থ চেয়ারম্যান টাওয়ারে ভিন্ন আঙ্গিকে আবাসিক,অনাবাসিক ও ডে-কেয়ার পদ্ধতিতে মহিলা নূরানী,নাজেরা,হিফজ ও সাধারন বিভাগে ভর্তি কার্যক্রম চলমান রয়েছে। প্রতিষ্ঠানে শিক্ষার্থী ও অন্যান্য ভাবে সহযোগিতা করতে সকলের সহযোগিতা চেয়েছেন পরিচালনা পর্ষদ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১ এপ্রিল ২০২২

Share