Home / সারাদেশ / কচুয়ায় ডা. মাসুদুর রহমানের গণসংযোগ
কচুয়ায় ডা. মাসুদুর রহমানের গণসংযোগ

কচুয়ায় ডা. মাসুদুর রহমানের গণসংযোগ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কচুয়া উপজেলার ৪নং পূর্ব সহদেবপুর ইউনিয়নের আওয়ামীলীগে মনোনয়ন প্রত্যাশী, যুবলীগ নেতা ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ডাঃ মোঃ মাসুদুর রহমান বাবুল ব্যাপক গনসংযোগ করেছেন।

নির্বাচনকে সামনে রেখে তিনি মঙ্গলবার দিন ব্যাপী দলীয় নেতাকর্মীদের নিয়ে ওই ইউনিয়নের সবকটি গ্রামে মোটর সাইকেল শুভাযাত্রা, গনসযোগ ও মতবিনিময় সভার মাধ্যমে নিজের প্রার্থীতার কথা জানান দিয়ে জন সাধারণের নিকট দোয়া ও সমর্থন কামনা করেন।

গনসংযোগ কালে ডাঃ মাসুদুর রহমান বাবুল বলেন- আমি আপনাদের সন্তান, দীর্ঘদিন ছাত্রলীগ যুবলীগের মাধ্যমে আপনাদের পাশে ছিলাম। পূর্ব সহদেবপুর ইউনিয়ন থেকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করতে আপনাদের সমর্থন এবং দোয়া কামনা করছি। যোগ্য প্রার্থী হিসেবে আমাকে মনে করলে আপনারা সমর্থন দিবেন। আপনাদের সমর্থনে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করার চেষ্টা করবো।

এসময় গণসংযোগে কালে ডাঃ মাসুদুর রহমান বাবুলের সাথে ছিলেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব আলম বরকান্দাজ, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, যুবলীগ নেতা মান্নান মজুমদার, ইউনিয়ন যুবলীগ নেতা জসিম হোসেন,ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক ওয়াহিদুর রহমান,সদস্য মোয়াজ্জেম হোসেন,মহিউদ্দিন সহ অসংখ্যা যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

 : আপডেট ১১:৫৬পিএম,  ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার

ডিএইচ