Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা
জেলা পরিষদের

কচুয়ায় জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা

আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুরের কচুয়ায় মোবাইল ফোন প্রতীকে ভোট চেয়ে ব্যাপক গনসংযোগ ও দিনভর প্রচারণা করছেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

৫ অক্টোবর বুধবার দিনভর উপজেলার আশ্রাফপুর ইউনিয়ন,গোহট দক্ষিন ইউনিয়ন ও পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মোবাইল ফোন প্রতীকে ভোট চেয়ে মতিবিনিময় করেন।

গনসংযোগ কালে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে চাঁদপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেন, জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিগত ৫ বছরে আমি সাধ্য অনুযায়ী মানুষের সেবা করেছি। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ৫ হাজারের অধিক প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে ১শ কোটিরও বেশি টাকার উন্নয়নমূলক কাজ করেছি। বিশেষ করে জেলার প্রবেশপথে বঙ্গবন্ধু দৃষ্টিনন্দন মুর‌্যাল স্থাপনসহ দৃশ্যমান উন্নয়ন করেছি। ভবিষ্যতেও সকলের সহযোগিতায় চেয়ারম্যান নির্বাচিত হলে অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চাই। তাই ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বারদের সহযোগিতা কামনা করছি।

এসময় কচুয়া উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির,কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম,ইউপি চেয়ারম্যান রেজাউল মাওলা হেলাল মুন্সী, আমির হোসেন,নূরে-ই আলম রিহাত,খন্দকার আরিফুজ্জামান,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল,যুগ্ন সাধারন সম্পাদক শাহপরানস,উপজেলা ছাত্রলীগের সাবকে সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজসহ ইউপি সদস্য ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৫ অক্টোবর ২০২২