Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালিত
জিয়াউর

কচুয়ায় জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালিত

চাঁদপুরের কচুয়ায় সাবেক রাষ্ট্রপতি ও বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪১তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

৩০ মে সোমবার বিকালে উপজেলা বিএনপি,পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে আকানিয়া বিশ্বরোড সংলগ্ন জামে মসজিদে শাহাদত বার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. হুমায়ুন কবির প্রধানের সভাপতিত্বে এসময় উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক মো. মকবুল হোসেন মিয়াজী,যুগ্ন সাধারন সম্পাদক মঞ্জুর আহমেদ সেলিম,সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান পাঠান,উপজেলা যুবদলের আহ্বায়ক মহিউদ্দিন মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক গাজী শাহজাহান সিরাজ,কচুয়া পৌর বিএনপি’র সভাপতি মো. নুরুল ইসলাম বকাউল,কাদলা ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক খোরশেদ আলম মজুমদার,বিতারা ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আলমগীর হোসেন চৌধুরী,উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কামরুল ইসলাম ,যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম সোহেল,মোস্তফা কামাল প্রধান সহ বিএনপি সহযোগী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩০ মে ২০২২